চট্টগ্রাম মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী, ২০২৩

২৮ ডিসেম্বর, ২০২২ | ১:০৮ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

শেখের বেটি দেখিয়ে দিয়েছেন ইয়েস উই ক্যান : সেতুমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের অভূতপূর্ব উন্নয়ন হচ্ছে জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘তিনি (শেখ হাসিনা) নেতৃত্ব আছেন বলেই আমরা ভালো আছি। দেশের অভূতপূর্ব উন্নয়ন হচ্ছে। শেখের বেটি দেখিয়ে দিয়েছে ইয়েস উই ক্যান।’

বুধবার (২৮ ডিসেম্বর) বেলা সোয়া ১২টার দিকে উত্তরা ১৫ নম্বর সেক্টরের সি-১ ব্লকের খেলার মাঠে মেট্রোরেলের ফলক উন্মোচনের পর আয়োজিত সুধী সমাবেশে এসব কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, ঢাকায় আজ মেট্রোরেল দৃশ্যমান। আজ বাংলাদেশের জন্য আনন্দের দিন। রাজধানীবাসীর স্বপ্নপূরণের দিন।

দেশের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার অবদানের কথা তুলে ধরে তিনি বলেন, নেত্রী (শেখ হাসিনা), আপনি দেশকে কত ভালোবাসেন। দেশের উন্নয়ন অর্জনকে ভালোবাসেন। আপনার নেতৃত্বে একদিনে শত সেতু ও রাস্তা উদ্বোধন হয়েছে দেশে। যে রেকর্ড কোথাও নেই।

ওবায়দুল কাদের বলেন, সবই শেখ হাসিনা করেছেন, শতভাগ বিদ্যুৎ, এতো বড় বিশ্বকাপ হয়ে গেল। কোথাও লোডশেডিং হয়েছে কেউ বলতে পারবে না। পদ্মাসেতু নিয়ে বিশ্বব্যাংক দুর্নীতির অপবাদ দিয়েছিল। কিন্তু আমরা দেখি দিয়েছি আমরা বীরের জাতি, চোরের জাতি নই।

বিএনপিকে ইঙ্গিত করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, তারা বলে জোড়াতালি দিয়ে পদ্মাসেতু হয়েছে। এখন যাচ্ছেন কীভাবে সমাবেশ করার জন্য। পদ্মা সেতু দিয়ে তিনঘণ্টায় খুলনায় চলে গেছেন। এটা আপনারা ভাবতে পেরেছিলেন?

তিনি বলেন, শেখ হাসিনা পদ্মা সেতু করল, মেট্রোরেল করে ফেলল, এলিভেটেড এক্সপ্রেস ওয়ে করে ফেলল, বিনাপয়াসায় করোনাভাইরাসের ভ্যাকসিন দিল। এসব দেখে তাদের গায়ে বড় জ্বালা। আহারে জ্বালা, বড়ই জ্বালা। শেখ হাসিনার উন্নয়ন দেখে তারা অন্তরজ্বালায় জ্বলে। মেট্রোরেলের দুর্নীতি নিয়ে তারা কিছু বলতে পারে না। কারণ বলার মতো কিছুই নেই। তাই এখন তারা বলে, মেট্রোরেলের ভাড়া বেশি।

 

পূর্বকোণ/এএইচ

 

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট