চট্টগ্রাম সোমবার, ০৬ ফেব্রুয়ারী, ২০২৩

সর্বশেষ:

২৩ ডিসেম্বর, ২০২২ | ১:১৯ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

সড়কে প্রাণ গেল মামা-ভাগ্নেসহ ৩ জনের

টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় মামা-ভাগ্নেসহ তিন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। শুক্রবার (২৩ ডিসেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে পাথরপুর এলাকায় ট্রাক-মোটরসাইকেলের সংঘর্ষ ও আনালিয়াবাড়ি এলাকায় বাসচাপার ঘটনা ঘটে।

 

নিহতরা হলেন- সখিপুর উপজেলার ইছাপুর এলাকার ওয়াহেদ আলীর ছেলে মো. মাসুদ (২৫) ও একই গ্রামের আব্দুস সালামের ছেলে সাকিব (২০)। সম্পর্কে তারা চাচাতো মামা-ভাগ্নে। নিহত অন্যজনের নামপরিচয় জানা যায় নি।

 

সখিপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মনিরুজ্জামান বলেন, মামা-ভাগ্নে সখিপুর থেকে বাটাজোড় বাজারে যাচ্ছিলেন। এ সময় তাদের মোটরসাইকেলটি পাথরপুর এলাকায় পৌঁছালে পেছন থেকে একটি ট্রাক তাদের চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। আইনি প্রক্রিয়া শেষে তাদের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

 

অন্যদিকে বঙ্গবন্ধু সেতুপূর্ব থানার উপপরিদর্শক (এসআই) শরিফুল ইসলাম জানান, অজ্ঞাত ওই ব্যক্তি মোটরসাইকেলে সেতুর দিকে যাচ্ছিলেন। এ সময় ঢাকাগামী একটি বাস মোটরসাইকেলটিকে চাপা দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই ওই মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়। পরে খবর পেয়ে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। পরিচয় শনাক্তের চেষ্টা করা হচ্ছে।

পূর্বকোণ/আর/এএইচ

 

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট