চট্টগ্রাম বুধবার, ০৮ ফেব্রুয়ারী, ২০২৩

সর্বশেষ:

২২ ডিসেম্বর, ২০২২ | ৩:৪০ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

জঙ্গি ছিনতাই মামলার প্রতিবেদন দাখিল ২৬ জানুয়ারি

ঢাকার ম্যাজিস্ট্রেট আদালতের সামনে থেকে মৃত্যুদণ্ডপ্রাপ্ত দুই জঙ্গিকে ছিনতাইয়ের মামলায় তদন্ত প্রতিবেদন দাখিলের সময় ২৬ জানুয়ারি ধার্য করেছেন আদালত।

বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট ফারাহ্ দিবা ছন্দা দিন ধার্য করেন। এর আগে ২১ নভেম্বর ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শফি উদ্দিন মামলার এজাহার গ্রহণ করে প্রতিবেদন দাখিলের জন্য আজকের দিন ধার্য করেন।

বিষয়টি নিশ্চিত করেছেন কোতোয়ালী থানার উপ-পরিদর্শক আশ্রাফ আলী।

 

গত ২০ নভেম্বর জঙ্গি ছিনতাইয়ের ঘটনায় এজাহারনামীয় ২০ জনসহ আরও ২১ জনকে অজ্ঞাতনামা আসামি করে একটি মামলা দায়ের করে পুলিশ।

এতে বলা হয়, ওইদিন (২০ নভেম্বর) সকালে আনসার আল ইসলামের দুই সদস্যের শুনানি শেষে আদালতের মূল ফটক থেকে তাদের ছিনতাই করা হয়। দুটি মোটরসাইকেলে করে অজ্ঞাতনামা আনসার আল ইসলামের ৫/৬ জন সদস্য, আদালতের আশপাশে অবস্থানরত আনসার আল ইসলামের আরও ১০/১২ জন সদস্য হামলা করে। তারা কনস্টেবল আজাদের হেফাজতে থাকা আসামি মইনুল হাসান শামিম ওরফে সিফাত ওরফে সামির ওরফে ইমরান (২৪), মো. আবু সিদ্দিক সোহেল (৩৪) মো. আরাফাত রহমান (২৪) ও মো. আ. সবুর ওরফে রাজু ওরফে সাদ ওরফে সুজনকে (২১) ছিনিয়ে নিতে কর্তব্যরত পুলিশ সদস্যদের হত্যার উদ্দেশ্যে আক্রমণ করে।

কর্তব্যরত পুলিশ সদস্যরা তাদের কর্মকাণ্ডে বাধা দিলে আসামিদের মধ্যে কোন একজন তার হাতে থাকা লোহা কাটার যন্ত্র দিয়ে কনস্টেবল আজাদের মুখে আঘাত করে।

 

পূর্বকোণ/এএস

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট