চট্টগ্রাম রবিবার, ০৫ ফেব্রুয়ারী, ২০২৩

সর্বশেষ:

২১ ডিসেম্বর, ২০২২ | ১১:০৫ পূর্বাহ্ণ

অনলাইন ডেস্ক

সীমান্ত থেকে মালিকবিহীন আড়াই কোটি টাকার হেরোইন উদ্ধার

চাঁপাইনবাবগঞ্জের ভারতীয় সীমান্তবর্তী এলাকা থেকে মালিকবিহীন ২ কোটি ৫০ লাখ ৭০ হাজার টাকা মূল্যের ২ কেজি ৫৭০ গ্রাম হেরোইন উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

মঙ্গলবার (২০ ডিসেম্বর) বিকেল ৫টার দিকে সদর উপজেলার চরবাগডাঙ্গা ইউনিয়নের আলিমনগর গ্রামে অভিযান চালিয়ে এসব হেরোইন উদ্ধার করা হয়।

মঙ্গলবার রাতে ৫৩ চাঁপাইনবাবগঞ্জ বিজিবি ব্যাটালিয়নের পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশ্চিত করা হয়। ৫৩ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মো. নাহিদ হোসেন এ অভিযানের নেতৃত্ব দেন।

প্রেস বিজ্ঞপ্তিতে বিজিবি জানায়, ৫৩ বিজিবির বাখেরআলী বিওপির একটি বিশেষ টহল দল সীমান্ত পিলার ১৯/২-এস হতে আনুমানিক ৪ কিলোমিটার বাংলাদেশের অভ্যন্তর থেকে এসব হেরোইন উদ্ধার করে। তবে হেরোইন উদ্ধার করা হলেও অভিযানের সময় কাউকে আটক করা হয়নি।

উদ্ধার হওয়া হেরোইনের বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে জানিয়ে ৫৩ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মো. নাহিদ হোসেন বলেন, বিজিবি ভারতীয় সীমান্ত এলাকায় মাদকসহ অন্যান্য অবৈধ চোরাচালান দমনে বদ্ধপরিকর। এছাড়া ভারতীয় চোরাকারবারিরা যাতে সীমান্ত অতিক্রম করে বাংলাদেশের অভ্যন্তরে প্রবেশ করতে না পারে সেই লক্ষ্যে সীমান্তে টহল জোরদার করা হয়েছে।

 

 

পূর্বকোণ/এসি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট