চট্টগ্রাম বৃহষ্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৯

সর্বশেষ:

১৯ আগস্ট, ২০১৯ | ৬:২২ পিএম

অনলাইন ডেস্ক

মিন্নিকে গ্রেপ্তারসহ জবানবন্দির বিষয়ে বিস্তারিত জানতে চান হাইকোর্ট

বরগুনার আলোচিত রিফাত শরীফ হত্যা মামলায় তার স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নিকে গ্রেপ্তারসহ তার জবানবন্দি গ্রহণ এবং এ বিষয়ে পুলিশ সুপারের করা সংবাদ সম্মেলনের বিষয়ে বিস্তারিত তথ্য জানতে চেয়েছেন হাইকোর্ট। আগামীকাল মঙ্গলবার (২০ আগস্ট) দুপুরের মধ্যে এসব তথ্য সম্পূরক আবেদন আকারে আদালতে দাখিল করতে মিন্নির আইনজীবীদের নির্দেশ দেয়া হয়েছে।

মিন্নির করা জামিন আবেদনের শুনানিকালে আজ সোমবার (১৯ আগস্ট) বিচারপতি এম ইনায়েতুর রহিম ও বিচারপতি মো. মোস্তাফিজুর রহমানের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ এ আদেশ দেন। শুনানি আগামীকাল মঙ্গলবার দুপুর ২টা পর্যন্ত মুলতবি করা হয়েছে।

আদালতে মিন্নির জামিন আবেদনের পক্ষে শুনানি করেন জ্যেষ্ঠ আইনজীবী জেডআই খান পান্না। তার সঙ্গে ছিলেন আইনজীবী মাক্কিয়া ফাতেমা ইসলাম। রাষ্ট্রপক্ষে শুনানিতে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল মো. সারোয়ার হোসেন বাপ্পী।

এর আগে গত ৮ আগস্ট মিন্নিকে সরাসরি জামিন না দিয়ে জামিনের বিষয়ে রুল জারি করতে চাইলে আবেদনটি ফেরত নেন তার আইনজীবী জেডআই খান পান্না। পরে গতকাল রবিবার (১৮ আগস্ট) হাইকোর্টের আরেক বেঞ্চে জামিন আবেদন করা হয়।এই আবেদনের শুনানিকালে রিফাত হত্যা মামলায় তার স্ত্রী মিন্নিকে কবে, কখন গ্রেপ্তার করা হয়, কবে আদালতে নিয়ে তার জবানবন্দি নেয়া হয় এবং সংশ্লিষ্ট বিষয়ে পুলিশ সুপার কবে সংবাদ সম্মেলন করেন সেসব তথ্য জানতে চান হাইকোর্ট।

পূর্বকোণ/আল-আমিন

The Post Viewed By: 565 People

সম্পর্কিত পোস্ট