চট্টগ্রাম বৃহষ্পতিবার, ০২ ফেব্রুয়ারী, ২০২৩

১১ ডিসেম্বর, ২০২২ | ১০:৪৪ পূর্বাহ্ণ

অনলাইন ডেস্ক

আর্জেন্টিনার অফিসিয়াল পেজে রাবির প্যারিস রোডের ছবি

আর্জেন্টিনার অফিশিয়াল পেজে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) প্যারিস রোডের আনন্দ মিছিলের ছবি প্রকাশ করেছে। শনিবার (১০ ডিসেম্বর) দিবাগত রাত ১টায় (বাংলাদেশ সময়) এ ছবি পোস্ট করা হয়।

ছবি পোস্টের পর থেকেই বিশ্ববিদ্যালয়ে আর্জেন্টিনা সমর্থকরা আনন্দ উল্লাসে মেতে উঠেন। অনেকেই বিশ্ববিদ্যালয়ের ফেসবুক গ্রুপ ও নিজস্ব টাইমলাইনে ছবি শেয়ার করে তাদের ভালোবাসার বহিঃপ্রকাশ জানাচ্ছেন।

বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী জিএম অপি বলেন, আর্জেন্টিনার অফিশিয়াল পেজে আমাদের প্যারিস রোডের আনন্দ মিছিলের ছবি প্রকাশ করেছে। দলের প্রতি ভালোবাসা আরও বেড়ে গেল। আমাদের পরিপূর্ণ আত্মবিশ্বাস আছে, এবারের বিশ্বকাপ মেসির হাতেই উঠবে। আর্জেন্টিনার জয়ে পুরো বিশ্ব জয়গানে মেতে উঠবে এমন প্রত্যাশা এই ফুটবল ভক্তের।

বিশ্ববিদ্যালয়ের আর্জেন্টিনার সমর্থক মাসুদ রানা বলেন, খুবই ভালো লাগছে আর্জেন্টিনার অফিশিয়াল পেজে আমাদের রাবির ছবি জায়গা পেয়েছে দেখে। দলের প্রতি বিশ্বাস আরও বেড়ে গেল। আর্জেন্টিনা আগে না জানলেও এখন ভালো করে জানে, বাংলাদেশে তাদের কত সাপোর্টার আছে। তাদের পেজে রাবির ছবি আপলোড করে বিশ্বকে জানান দেওয়ার জন্য দলের প্রতি ভালোবাসা আরও বেড়ে গেল।

প্রসঙ্গত, কোয়ার্টার ফাইনালে নেদারল্যান্ডসকে ট্রাইবেকারে ১-০ গোলের ব্যবধানে হারিয়ে সেমিফাইনালে জায়গা করে নিয়েছে লিওনেল মেসির দল। আগামী ১৪ ডিসেম্বর সেমিফাইনালে ক্রোয়েশিয়ার মুখোমুখি হবে দলটি।

 

 

পূর্বকোণ/এসি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট