চট্টগ্রাম শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

জরুরি বৈঠকে বিএনপির স্থায়ী কমিটি

অনলাইন ডেস্ক

৯ ডিসেম্বর, ২০২২ | ১:২১ অপরাহ্ণ

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও দলটির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসকে বাসা থেকে তুলে নেওয়ার পর জরুরি বৈঠকে বসেছে বিএনপির জাতীয় স্থায়ী কমিটি।

 

শুক্রবার (৯ ডিসেম্বর) বেলা ১১টা ২০ মিনিটে ভার্চ্যুয়ালি বৈঠক শুরু হয় বলে জানিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির দুই সদস্য খন্দকার মোশাররফ হোসেন ও ইকবাল হাসান মাহমুদ।

 

খন্দকার মোশাররফ হোসেন বলেন, উদ্ভূত পরিস্থিতিতে ঢাকায় বিএনপির ১০ ডিসেম্বরের সমাবেশসহ পরবর্তী করণীয় নিয়ে স্থায়ী কমিটির জরুরি বৈঠকে সিদ্ধান্ত নেওয়া হবে।

 

এদিকে শুক্রবার সকাল থেকে আবারও নাইটিঙ্গেল মোড় থেকে ফকিরাপুল মোড়ে ব্যারিকেড দিয়ে নয়াপল্টন এলাকা নিয়ন্ত্রণে নিয়েছেন আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। নাইটিঙ্গেল মোড় ও ফকিরাপুল মোড়ে ব্যারিকেড দেয়ার কারণে এ সড়কে যানচলাচল বন্ধ রয়েছে। বিএনপির নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয়ের প্রধান ফটক বন্ধ রয়েছে। কার্যালয়ের সামনেও বিপুলসংখ্যক পুলিশ অবস্থান করছে।

 

প্রসঙ্গত, বৃহস্পতিবার দিবাগত রাত তিনটার দিকে মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও মির্জা আব্বাসখৈ সাদাপোশাকের পুলিশ তুলে নিয়ে গেছে বলে দল ও তাদের পরিবার জানিয়েছে। উদ্ভূত পরিস্থিতিতে বিএনপির স্থায়ী কমিটির জরুরি বৈঠক আহ্বান করা হয়েছে।

 

পূর্বকোণ/আর/এএইচ

 

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট