চট্টগ্রাম বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪

নৌকায় ভোট চাইলেন শেখ হাসিনা

কক্সবাজার সংবাদদাতা

৭ ডিসেম্বর, ২০২২ | ৬:৩৭ অপরাহ্ণ

দেশের উন্নয়ন ও অগ্রগতির ধারা অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগকে আবারও ক্ষমতায় আনতে কক্সবাজারবাসীর প্রতি আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বুধবার (৭ ডিসেম্বর) বিকেলে কক্সবাজারের শেখ কামাল আন্তর্জাতিক কিক্রেট স্টেডিয়ামে আওয়ামী লীগ আয়োজিত জনসভায় এই আহ্বান জানান তিনি।

 

কক্সবাজারে জনসভায় উপস্থিত জনতাকে উদ্দেশ করে তিনি বলেন, আগামী নির্বাচনে আমি আপনাদের কাছে ওয়াদা চাই আপনারা নৌকা মার্কায় ভোট দেবেন। আওয়ামী লীগকে আপনাদের সেবা করার সুযোগ দেবেন কি না ওয়াদা চাই। আপনারা হাত তুলে ওয়াদা করেন। এসময় সমাবেশে উপস্থিত জনতার কাছ থেকে নৌকায় ভোট দেওয়ার ওয়াদা আদায় করেন শেখ হাসিনা। জনতা দুই হাত তুলে ভোট দেওয়ার ওয়াদা করেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, আওয়ামী লীগ যখনই ক্ষমতায় এসেছে তখনই দেশের উন্নয়ন হয়েছে। আমি এই কক্সবাজারে অসংখ্য উন্নয়নমূলক কাজের ভিত্তিফলক স্থাপন করেছি, যোগ করেন তিনি। পরে তিনি আওয়ামী লীগ সরকারের আমলের নানা উন্নয়নমূলক কর্মকাণ্ড তুলে ধরেন।

 

জনভায় উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি, সিরাজুল ইসলাম, জাহাঙ্গীর কবির নানক, আবদুর রহমান, মাহবুবুল আলম হানিফ, বাহাউদ্দিন নাছির, আবু সাঈদ আল মাহমুদ স্বপন, মোস্তাক আহমদ চৌধুরী, আমিনুল হক আমিন, আশিকুর রহমান, ব্যরিস্টার বিপ্লব বড়ুয়া, জাফর আলম এমপি, সাইমুম সরওয়ার কমল ও আশেক উল্লাহ রফিক এমপিসহ সিনিয়র নেতারা।

 

পূর্বকোণ/পিআর /পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট