চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৮ মার্চ, ২০২৪

সর্বশেষ:

ছাত্রলীগের ৩০তম সম্মেলন শুরু, উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

অনলাইন ডেস্ক

৬ ডিসেম্বর, ২০২২ | ১২:৪৮ অপরাহ্ণ

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানে নিজ হাতে গড়া ও আওয়ামী লীগের ভাতৃপ্রতীম সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের ৩০তম সম্মেলন শুরু হয়েছে।

 

মঙ্গলবার (৬ ডিসেম্বর) ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে সকাল ১১টা ২০ মিনিটে সম্মেলন শুরু হয়। রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে সকাল ১১টা ২০ মিনিটে আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপস্থিতিতে জাতীয় সংগীত পরিবেশনের পাশাপাশি জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে শুরু হয় ছাত্রলীগের বার্ষিক সম্মেলনে। এরপর দলীয় সংগীত পরিবেশনের সঙ্গে পায়রা ও বেলুন উড়িয়ে সম্মেলনের উদ্বোধন ঘোষণা করেন শেখ হাসিনা।

 

এদিকে দীর্ঘদিন পর সম্মেলন পেয়ে আনন্দ আর উচ্ছ্বাস বিরাজ করছে সকল স্তরের ছাত্রলীগ নেতাকর্মীদের মাঝে। এদিন সকাল থেকেই দেশের নানান প্রান্ত থেকে বিভিন্ন জেলা, বিশ্ববিদ্যালয়, কলেজ শাখার নেতাকর্মীরা আসতে শুরু করেন।

 

সম্মেলনকে কেন্দ্র করে ঢাকা বিশ্ববিদ্যালয় ও সোহরাওয়ার্দী উদ্যানের আশেপাশে সরব উপস্থিত, কোলাহল ও মিছিল করতে দেখা গেছে। বিভিন্ন জায়গা জড়ো হয়ে স্লোগান দিচ্ছেন নেতাকর্মীরা। পরবর্তী নেতা কে হতে পারেন তা নিয়েও নিজেদের মধ্যে আলোচনা করছেন অনেকেই। সবারই প্রত্যাশা আগামী নির্বাচনে প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে যারা বলিষ্ঠ ভুমিকা রাখতে পারবে এবং সাধারণ শিক্ষার্থীদের মাঝে যাদের স্বচ্ছ ইমেজ রয়েছে ও রাজপথে পরীক্ষিত নেতা আগামী ছাত্রলীগের নেতৃত্বের ভার দেওয়া হোক।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট