চট্টগ্রাম বৃহষ্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৯

সর্বশেষ:

১৮ আগস্ট, ২০১৯ | ১১:২৭ পিএম

অনলাইন ডেস্ক

ফেসবুকে সাবেক স্ত্রীর আপত্তিকর ছবি ছেড়ে হাজতে স্বামী

রাজশাহীর মোহনপুরে সাবেক স্ত্রীর আপত্তিকর ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে দিয়েছেন এক ব্যক্তি। এ ঘটনায় থানায় করা সাবেক স্ত্রীর মামলায় পুলিশ ওই ব্যক্তিকে গ্রেপ্তার করেছে। আজ রবিবার সকালে তাঁকে জেলহাজতে পাঠানো হয়েছে।

পারিবারিক সূত্র ও মামলার এজাহার থেকে জানা গেছে, প্রথম স্ত্রী-সন্তানের কথা গোপন করে দ্বিতীয় বিয়ে করেছিলেন ওই ব্যক্তি। এ নিয়ে দ্বিতীয় স্ত্রীর সঙ্গে দাম্পত্য কলহ লেগেই থাকত। শেষ পর্যন্ত দ্বিতীয় স্ত্রী তাঁকে তালাক দেন। আর এতে ক্ষিপ্ত হয়ে সাবেক স্ত্রীর আপত্তিকর ছবি ফেসবুকে ছড়িয়ে দেন তিনি। এ নিয়ে ২০ বছর বয়সী ভুক্তভোগী ওই নারী পর্নোগ্রাফি আইনে থানায় মামলা করেন। এ মামলায় ওই ব্যক্তিকে গতকাল রাতেই গ্রেপ্তার করে পুলিশ।

মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাক আহমেদ বলেন, স্ত্রী-সন্তান থাকলেও দুই বছর আগে এই ব্যক্তি আরেকটি বিয়ে করেন। এ নিয়ে সংসারে বিবাদ লেগেই থাকত। দুই মাস আগে দ্বিতীয় স্ত্রী তাঁর স্বামীকে তালাক দেন। এতে ক্ষিপ্ত হয়ে ওই ব্যক্তি মুঠোফোনে সাবেক স্ত্রীকে বিরক্ত করতেন। সর্বশেষ ৫ আগস্ট সাবেক স্ত্রীর আপত্তিকর ছবি ছড়িয়ে দেন তিনি। ওই ব্যক্তির মুঠোফোন জব্দ করা হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য তাঁকে রিমান্ডে নেওয়া হবে।

পূর্বকোণ/আল-আমিন

The Post Viewed By: 386 People

সম্পর্কিত পোস্ট