চট্টগ্রাম মঙ্গলবার, ৩১ জানুয়ারি, ২০২৩

সর্বশেষ:

৫ ডিসেম্বর, ২০২২ | ১:৫৪ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

আর্জেন্টিনার খেলা দেখে এসেই স্ত্রীকে খুন

শেরপুরের নকলায় আর্জেন্টিনার খেলা দেখে ঘরে ফিরে স্ত্রীকে হত্যার ঘটনায় রাসেল মিয়া (৪২) নামে একজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। তিনি গাজীপুরের শ্রীপুর পৌরসভার মৃত মজিবুর রহমান খানের ছেলে। নিহত শাহনাজ আক্তার (৩৫) নকলা উপজেলার চন্দ্রকোণা ইউনিয়নের বিষু মিয়ার মেয়ে।

সোমবার (৫ ডিসেম্বর) সকালে গাজীপুর থেকে রাসেল মিয়াকে গ্রেপ্তার করা হয়।

 

ভুক্তভোগীর স্বজনদের বরাত দিয়ে শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) হান্নান মিয়া জানান, প্রায় পাঁচ বছর আগে শাহনাজ ও রাসেলের বিয়ে হয়। বিয়ের পর থেকে স্ত্রীকে নিয়ে শ্বশুরবাড়িতে বাড়ি তুলে বসবাস করে আসছিলেন রাসেল। কিছুদিন পর থেকে পারিবারিক বিভিন্ন বিষয় ও স্থানীয় এনজিও’র কিস্তি নিয়ে তাদের মধ্যে কলহ শুরু হয়। শনিবার (৩ ডিসেম্বর) কিস্তির টাকা নিয়ে রাতে তাদের মধ্যে আবারও ঝগড়ার পর ঘরে তালা লাগিয়ে রাসেল বের হয়ে যান। পরদিন সকালেও ঘর বন্ধ দেখে পরিবারের সদস্যরা তালা ভেঙে শাহনাজকে মৃত অবস্থায় পান।

র‌্যাব-১ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) জিএম মাজহারুল ইসলাম জানান, তথ্যপ্রযুক্তি ব্যবহার করে গাজীপুর থেকে রাসেলকে গ্রেপ্তার করা হয়েছে। জিজ্ঞাসাবাদে সে জানিয়েছে, গত শনিবার আর্জেন্টিনার খেলা দেখে বাসায় ফেরার পর কিস্তির টাকা নিয়ে দুজনের মধ্যে ঝগড়া হয়। একপর্যায়ে তাকে লাথি মারে শাহনাজ। পরে ক্ষুব্ধ হয়ে রাসেলও তার বুকে ও মুখে এলোপাতাড়ি লাথি মারতে থাকে। এতে শাহনাজ ঘরের মেঝের সঙ্গে মাথায় আঘাত পেয়ে মারা যান। এটা বুঝতে পেরে রাসেল ঘরের দরজায় তালা দিয়ে ভোরে গাজীপুরে চলে যায়। তাকে নকলা থানায় হস্তান্তর করা হয়েছে।

 

পূর্বকোণ/এএস

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট