চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

ইয়াবাসহ গ্রেপ্তার পৌর মেয়রের ছেলে রিমান্ডে

অনলাইন ডেস্ক

১৮ আগস্ট, ২০১৯ | ৮:৩০ অপরাহ্ণ

১০০ পিস ইয়াবাসহ রাজধানীতে গ্রেপ্তার হওয়া বরগুনা পৌরসভার মেয়র মো. শাহদাত হোসেনের ছেলে নাছির আল মামুনকে ১ দিনের রিমান্ডে পাঠিয়েছেন আদালত। রবিবার (১৮ আগস্ট) ঢাকা মহানগর হাকিম কনক বড়ুয়া শুনানি শেষে তাকে রিমান্ডে পাঠান।
মামলার তদন্ত কর্মকর্তা পল্টন মডেল থানার উপ-পরিদর্শক মো. আব্দুল জলিল আসামিকে আদালতে হাজির করে ৫ দিনের রিমান্ড আবেদন করেন। শুনানি শেষে বিচারক ১ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

গত শুক্রবার (১৬ আগস্ট) দুপুরে ১০০ পিস ইয়াবাসহ নাসিরকে গ্রেপ্তার করে পল্টন থানা পুলিশ। নাসিরের বিরুদ্ধে পল্টন মডেল থানার উপ-পরিদর্শক জাহাঙ্গীর হোসেন মামলাটি দায়ের করেন।

রিমান্ডের আবেদন থেকে জানা যায়, আসামি নাছির পেশাদার মাদক ব্যবসায়ী। দীর্ঘদিন ধরে সে ঢাকা থেকে ইয়াবা পাইকারি হিসেবে কিনে ঢাকাসহ নিজ জেলা বরগুনায় খুচরা বিক্রি করে আসছিল। আসামি কার বা কাদের কাছ থেকে ইয়াবা কেনে, সেই মূল সরবরাহকারীদের গ্রেপ্তার এবং আসামির কোন সহযোগী আছে কিনা, তা খুঁজে বের করতে জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ডে নেয়া প্রয়োজন বলে মনে করেন তদন্ত কর্মকর্তা। এ জন্য তিনি ৫ দিনের রিমান্ড আবেদন করেন। তবে এদিন আদালতে আসামি পক্ষে কোন আইনজীবী ছিলেন না।

পূর্বকোণ/আল-আমিন

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট