চট্টগ্রাম বৃহষ্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৯

সর্বশেষ:

১৮ আগস্ট, ২০১৯ | ৩:০৮ পিএম

নিজস্ব প্রতিবেদক

ছেলের আবদার পূরণ, পরদিনই দুর্ঘটনায় প্রাণ গেল কিশোরের

ঠিকঠাক চালানোটাও শেখা হয়ে ওঠেনি তার। তবুও মোটর সাইকেল কিনে দেয়ার জন্য বাবার কাছে আবদার করে বসে ইব্রাহীম (১৭)। বিদেশফেরত বাবা ছেলের আবদার না রেখে পারেননি। কিন্তু শখের বশে কিনে দেয়া এই মোটর সাইকেলই কাল হলো ইব্রাহীম নামের ওই কিশোরের। কেনার একদিনের মাথায় মোটর সাইকেলটি নিয়ে দুর্ঘটনার কবলে পড়ে প্রাণ হারিয়েছে সে। রবিবার (১৮ আগস্ট) সকালে লক্ষ্মীপুর শহরের জিবি রোডে এ দুর্ঘটনা ঘটে। নিহত ইব্রাহীম দালাল বাজার ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী ছিল।

নিহত ইব্রাহীমের স্বজনরা জানান, কলেজপড়ুয়া ইব্রাহীম বিদেশফেরত বাবার কাছে মোটর সাইকেলের আবদার করে। ঠিকমত চালাতে না পারলেও আবদার রক্ষায় শনিবার (১৭ আগস্ট) বিকেলে বাবা তার  আদরের ছেলেকে কিনে দেন নতুন মোটর সাইকেল। সকালে ওই মোটরসাইকেল নিয়ে বাড়ি থেকে বের হয় ইব্রাহীম। এ সময় নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে ড্রেনের ওপর পড়ে মাথায় আঘাত পেলে  ঘটনাস্থলেই মৃত্যু হয় তার।

লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজিজুর রহমান মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, হেলমেট ছাড়া বেপরোয়া গতিতে চালাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে কলেজছাত্র ইব্রাহীমের মৃত্যু হয়েছে।

পূর্বকোণ/রাশেদ

The Post Viewed By: 889 People

সম্পর্কিত পোস্ট