চট্টগ্রাম শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

কনসার্টে সিয়ামকে চুম্বন, ‌চড় খেয়ে গাল কেটে গেল সুনেরাহর!

অনলাইন ডেস্ক

২৪ নভেম্বর, ২০২২ | ৬:০৩ অপরাহ্ণ

ঢাকার আর্মি স্টেডিয়ামে ‘তারুণ্যের বাংলাদেশ কনসার্ট’ গাইছিলেন জেমস। বুধবারের সেই কনসার্টের দর্শক সারিতে ঘটল অপ্রীতিকর ঘটনা। নায়ক সিয়াম আহমেদ কনসার্ট উপভোগ করছিলেন। এ সময় হঠাৎ করেই এক তরুণী এসে তাকে চুম্বন করে বসেন। তবে এমন কাণ্ডের পর সিয়ামও বসে থাকেন নি। এক পর্যায়ে মেজাজ হারিয়ে ফেলেন। কষে চড় মারেন ওই তরুণীকে। সিয়াম তাকে ধাক্কা দিয়ে দূরেও ঠেলে দেন।

চড় খেয়ে অকেকটাই চুপসে যান ওই তরুণী। কিছু না বলেই মুখ ঢেকে স্থান ত্যাগ করেন।

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে ওই ঘটনার একটি ভিডিও ক্লিপস। মুহূর্তেই এই ভাইরাল হয়ে যায়।

ভিডিওর ওই তরুণীকে অনেকেই চিনেন। অনেকেই নাও চিনতে পারেন। তিনি আসলে অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল। ভিডিওটি ভাইরাল হওয়ার পর সুনেরাহকে ধুয়ে দিচ্ছেন অনেকেই। সিয়ামের সঙ্গে তিনি কেনো এমনটি করলেন? এ প্রশ্নও করছেন কেউ কেউ। বিবাহিত একজন নায়ককে প্রকাশ্যে চুমু দিতে যাবেন কেনো? থাপ্পড় দিয়ে সিয়াম উচিত শিক্ষা দিয়েছেন- এমনটিও বলছেন কেউ কেউ। অবশ্য কেউ কেউ সিয়ামকে বেরসিক বলেও মন্তব্য করেন।
এই বিষয়ে সুনেরাহ বিনতে কামালের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, সিয়ামের হাতের ওইদিনের চড় খেয়ে বেশ ব্যথা পেয়েছেন। গালও কেটে গেছে কিছুটা। তবে কাউকে ভুল বুঝতে বারণ করেছেন এই নায়িকা। জানিয়েছেন- এটি একটি ছবির শুটিংয়ের দৃশ্য।

জানা গেছে- ছবিটির নাম ‘অন্তর্জাল’। সাইবার ওয়ার্ল্ড নিয়ে নির্মিত হচ্ছে ছবিটি। যে ছবিতে সিয়ামের বিপরীতে রোবটপ্রেমী প্রিয়ম নামের একটি চরিত্রে অভিনয় করছেন সুনেরাহ।

ছবিটিতে কনসার্ট চলাকালীন সময়ে ঘটে যাওয়া ওই ঘটনার মতো একটি দৃশ্যে রয়েছে। কাকতালীয়ভাবে বুধবারের কনসার্ট পেয়ে যান অন্তর্জাল পরিচালক দীপংকর দীপন। তাই আয়োজক কমিটির অনুমতি নিয়েই সেখানে ওই দৃশ্যের শুটিং করা হয়।

সুনেরাহ বলেন, ‘বিষয়টি খোলাসা করতে চাইনি। কিন্তু ভিডিওটি কে বা কারা যেনো ছড়িয়ে দেয় ফেসবুকে। এরপরই ভাইরাল হয়ে যায়। ভিডিও দেখার পর আমাকে সবাই যে যার মত বুলিং করছেন। কিছু না বুঝেই নানাভাবে নিজের মতো করে ঘটনা বানিয়ে বলছেন। তাই এখন খোলাসা করতে হলো।

পূর্বকোণ/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট