চট্টগ্রাম শুক্রবার, ০৯ ডিসেম্বর, ২০২২

সর্বশেষ:

২৪ নভেম্বর, ২০২২ | ১১:৪৫ পূর্বাহ্ণ

অনলাইন ডেস্ক

যশোরে প্রধানমন্ত্রী, যোগ দিয়েছেন বিমানবাহিনীর অনুষ্ঠানে

যশোরে অবস্থিত বিএএফ একাডেমিতে বাংলাদেশ বিমান বাহিনীর রাষ্ট্রপতি কুচকাওয়াজ অনুষ্ঠানে যোগ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ (বৃহস্পতিবার) সকালে তিনি এই অনুষ্ঠানে যোগ দেন। প্রধানমন্ত্রী বিএএফ একাডেমিতে পাসিং আউট কুচকাওয়াজে অভিবাদন গ্রহণ করেছেন।

 

নতুন ক্যাডেটদের দেশ ও দেশ মাতৃকার প্রতি দায়িত্ববোধে উদ্বুদ্ধ হওয়ার আহ্বান জানান প্রধানমন্ত্রী। তিনি বলেন, আমরা বীরের জাতি। বিশ্ব দরবারের মাথা উঁচু করে চলবো এটাই আমাদের লক্ষ্য।

 

বিমান ও সশস্ত্র বাহিনী এখন আরও বেশি আধুনিক, শক্তিশালী ও চৌকস বলে উল্লেখ করেন প্রধানমন্ত্রী। তিনি সশস্ত্র বাহিনীর উন্নয়নে আওয়ামী লীগ সরকারের বিভিন্ন পদক্ষেপের কথা উল্লেখ করেন। সশস্ত্র বাহিনীর সদস্যদের জন্য প্রশিক্ষণের ওপর জোর দিয়ে তিনি বলেন, প্রশিক্ষণ উৎকর্ষ বৃদ্ধি করে। তিনি নতুন ক্যাডেটদের সফলতা কামনা করেন।

 

এর আগে সকাল সাড়ে ৯টায় হেলিকপ্টারে যশোরের উদ্দেশে রওয়ানা দেন প্রধানমন্ত্রী। দুপুর ২টায় যশোরের শামস উল হুদা স্টেডিয়ামে জনসভায় বক্তব্য রাখবেন শেখ হাসিনা।

 

যশোরে এই জনসভার মধ্য দিয়ে আওয়ামী লীগ প্রধানের দেশব্যাপী প্রচারাভিযান শুরু হবে। এরপর তিনি ৪ ডিসেম্বর চট্টগ্রামের পলো গ্রাউন্ডে এবং ৭ ডিসেম্বর কক্সবাজারের শেখ কামাল ক্রিকেট স্টেডিয়ামে দলীয় সমাবেশে প্রধান অতিথি হিসেবে জনসভায় ভাষণ দেবেন। এসব জনসভায়, দলীয় সভাপতি তার ভাষণে জনগণের পাশাপাশি দলীয় নেতা-কর্মীদেরও নতুন বার্তা দেবেন।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট