চট্টগ্রাম সোমবার, ২৮ নভেম্বর, ২০২২

সর্বশেষ:

১৯ নভেম্বর, ২০২২ | ৯:৪৪ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

পুলিশ-বিএনপি সংঘর্ষ, ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রদল নেতা নিহত

ব্রাহ্মণবাড়িয়ায় বিভাগীয় গণসমাবেশের লিফলেট বিতরণকালে পুলিশের সঙ্গে বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় গুলিবিদ্ধ হয়ে নয়ন মিয়া (২২) নামে এক ছাত্রদল নেতা নিহত হয়েছেন। তিনি সোনারামপুর ইউনিয়ন ছাত্রদলের সহ-সভাপতি।

শনিবার (১৯ নভেম্বর) বিকেলে বাঞ্ছারামপুর এলাকায় এ ঘটনা ঘটে।

জেলা ছাত্রদলের আহ্বায়ক ফুজায়েল চৌধুরী বলেন, আগামী ২৬ নভেম্বর বিএনপির কুমিল্লা বিভাগীয় গণসমাবেশ অনুষ্ঠিত হবে। এ সমাবেশ সফল করতে বিকেলে লিফলেট বিতরণ করছিলেন বিএনপি, যুবদল ও ছাত্রদলের নেতাকর্মীরা। এ সময় হঠাৎ করে পুলিশ তাদের ওপর হামলা করে।

 

বাঞ্চারামপুর পৌর ছাত্রদলের সদস্য সচিব আতাউর রহমান জানান, শান্তিপূর্ণভাবে মিছিল করে লিফলেট বিতরণের সময় পুলিশ তিনজনকে আটক করে। পরে আটক কর্মীদের ছাড়িয়ে নিতে গেলে পুলিশের সঙ্গে ধস্তাধস্তি হয়। একপর্যায়ে পুলিশ সোনারামপুর ইউনিয়ন ছাত্রদলের সহ-সভাপতি নয়ন মিয়ার পেটে গুলি করে। আশঙ্কাজনক অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় আমাদের আরও ১০ জন নেতাকর্মী আহত হয়েছেন।

বাঞ্ছারামপুর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আলম বলেন, বিকালে বিএনপি-ছাত্রদলের নেতাকর্মীরা থানায় হামলা করে। তারা পুলিশের অস্ত্র ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। এ সময় তাদের ছোড়া ইটপাটকেলের আঘাতে আমিসহ পাঁচজন পুলিশ সদস্য আহত হয়েছি। নয়ন কিভাবে গুলিবিদ্ধ হয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে।

 

পূর্বকোণ/এএস/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট