চট্টগ্রাম বৃহষ্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৯

সর্বশেষ:

১৭ আগস্ট, ২০১৯ | ১০:৪৬ পিএম

নিজস্ব প্রতিবেদক

মেয়ে সেজে প্রেমের ফাঁদে ফেলে অপহরণ, ছাত্রলীগ নেতা আটক

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভুয়া আইডি খুলে তরুণী সেজে প্রেমের ফাঁদে ফেলা হলো খাগড়াছড়ির এক যুবককে। অতঃপর তাকে ফুঁসলিয়ে ডেকে এনে অপহরণ করে পরিবারের কাছে দাবি করা হয় ৫ লাখ টাকা মুক্তিপণ। এমন সব অপরাধের অভিযোগে র‌্যাবের হাতে আটক হলেন ঝিনাইদহ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি খালেদুর রহমান। অপহৃত যুবকের বাড়ি খাগড়াছড়ির রামগড় উপজেলায়।

শুক্রবার (১৬ আগস্ট) ভোরে শহরের ব্যাপারিপাড়ার একটি ছাত্রাবাস থেকে অপহৃত যুবককে উদ্ধার করে র‌্যাব। এ সময় অপহরণকারী চক্রের অন্যতম সদস্য খালেদুর রহমানকে হাতেনাতে আটক করেন তারা।

র‌্যাব-৬ এর ঝিনাইদহ ক্যাম্প কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, অপহৃত যুবকের নাম আশরাফুল। তার বাড়ি খাগড়াছড়ির রামগড় উপজেলার থলিবাড়ী গ্রামে। আশরাফুলের অপহরণের বিষয়টি তার পরিবার আমাদের কাছে জানায়। পরে মোবাইল ট্র্যাকিংয়ের মাধ্যমে অপহরণকারীদের অবস্থান শনাক্ত করি আমরা। ঘটনাস্থলে অভিযান চালিয়ে আশরাফুলকে উদ্ধার করি। টের পেয়ে অপহরণকারী চক্রের কয়েকজন পালিয়ে যেতে সক্ষম হলেও ঘটনার মাস্টার প্ল্যানার ঝিনাইদহ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি খালেদুর রহমান ও তার সঙ্গী শামীম আহম্মেদকে আটক করা হয়। শুক্রবার বিকেলেই আশরাফুলকে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় সদর থানায় মামলা প্রস্তুতি চলছে।

এদিকে অপহরণের ঘটনায় জড়িত থাকার অভিযোগে জেলা ছাত্রলীগের সহ-সভাপতির পদ থেকে খালেদুর রহমানকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।

পূর্বকোণ/রাশেদ

The Post Viewed By: 222 People

সম্পর্কিত পোস্ট