চট্টগ্রাম মঙ্গলবার, ০৬ ডিসেম্বর, ২০২২

সর্বশেষ:

১০ নভেম্বর, ২০২২ | ১১:৫৭ পূর্বাহ্ণ

অনলাইন ডেস্ক

বুয়েট ছাত্র পরশ হত্যা : বান্ধবী বুশরা গ্রেপ্তার

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) ছাত্র ফারদিন নূর পরশ নিহতের ঘটনায় করা মামলায় তার বান্ধবী বুশরাকে গ্রেপ্তার করেছে পুলিশ। তিনি রাজধানীর ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটির শিক্ষার্থী।

বৃহস্পতিবার (১০ নভেম্বর) সকালে তাকে রামপুরায় নিজবাসা থেকে গ্রেপ্তার করা হয়।

বুশরার গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন মতিঝিল বিভাগ পুলিশের উপ-কমিশনার (ডিসি) হায়াতুল ইসলাম খান।

 

এর আগে বুধবার (৯ নভেম্বর) দিবাগত রাত সাড়ে ৩টায় ফারদিনের বাবা নূর উদ্দিন রানা বাদী হয়ে রামপুরা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলায় বান্ধবী বুশরাসহ আরও কয়েকজনকে আসামি করা হয়েছে।

রাজধানীর রামপুরা থেকে নিখোঁজ হন পরশ। এরপর তার বাবা রামপুরা থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন। নিখোঁজের তিনদিন পর ৭ নভেম্বর বিকালে নারায়ণগঞ্জের শীতলক্ষ্যা নদী থেকে ফারদিনের মরদেহ উদ্ধার করে নৌ-পুলিশ। মরদেহ ময়নাতদন্তের পর চিকিৎসকরা জানান তার শরীরে অসংখ্য আঘাতের চিহ্ন পাওয়া গেছে, তাকে হত্যা করা হয়েছে।

 

নিহত পরশ বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী। তিন ভাইয়ের মধ্যে পরশ সবার বড়। তার গ্রামের নারায়ণগঞ্জের ফতুল্লা থানার কুতুবপুর ইউনিয়নে। তবে গত দু’বছর ধরে তারা সপরিবারে শান্তিবাগের কোনাপাড়া এলাকায় ভাড়াবাসায় থাকেন। পরশের বাবা কাজী নূর উদ্দিন রানা একটি ইংরেজি পত্রিকায় দীর্ঘ ৪৫ বছর ধরে সাংবাদিকতা করছেন।

 

পূর্বকোণ/এএস

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট