চট্টগ্রাম সোমবার, ০৫ ডিসেম্বর, ২০২২

সর্বশেষ:

৫ নভেম্বর, ২০২২ | ১১:৩৬ পূর্বাহ্ণ

অনলাইন ডেস্ক

মিছিল নিয়ে সমাবেশস্থলে আসছেন বিএনপির নেতা-কর্মীরা

মিছিল নিয়ে বরিশালের বঙ্গবন্ধু উদ্যানে বিভাগীয় মহাসমাবেশ আসতে দেখা গেছে বিএনপি নেতা-কর্মীদের। শনিবার (৫ নভেম্বর) সকাল থেকে খণ্ড খণ্ড মিছিল নিয়ে সমাবেশস্থল বঙ্গবন্ধু উদ্যানে আসছেন দলটির নেতা-কর্মীরা।

 

কেউ হেঁটে, কেউ ভ্যানে চড়ে, কেউ রিকশায় চড়ে আবার কেউ মোটরসাইকেল ও মাইক্রোবাসে করে সমাবেশস্থলে যাচ্ছেন। তবে সমাবেশস্থলে যাওয়া মিছিল, মোটরসাইকেল ও মাইক্রোবাস বহরে নেতাকর্মীদের হাতে কাঠ ও বাঁশের লাঠির উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। এছাড়া বিভিন্ন মিছিলে জাতীয় পতাকা ও দলীয় পতাকায় ব্যবহার করা হয়েছে লম্বা লাঠি ও বাঁশের কঞ্চি।

 

জানা গেছে, বরিশালে গণসমাবেশ সফল করতে সর্বোচ্চ চেষ্টা করে যাচ্ছেন বিভাগীয় নেতৃবৃন্দ। পরিবহন ধর্মঘটের কারণে বাস চলাচল বন্ধ থাকায় বিকল্প হিসেবে বিশাল বহর নিয়ে আসছেন নেতা-কর্মীরা।

 

এদিকে শুক্রবার রাত থেকে বরিশাল বিভাগীয় শহর থেকে দূরবর্তী স্থানের নেতা-কর্মীরা সমাবেশস্থলে জায়গা করে নেন। তারা রাত থেকে ওই মাঠেই অবস্থান করছেন। এছাড়া যারা নৌযানে অবস্থান করছিলেন তারা সকালে সমাবেশস্থলে এসে নির্ধারিত স্থানে জায়গা করে নিয়েছেন।

 

বরিশাল বিএনপি বিভাগীয় সাংগঠনিক সম্পাদক সাবেক এমপি বিলকিস জাহান শিরীন জানান, ‌নগরীর কালিজিলা, দপদপিয়া, গড়িয়ার পাড় থেকে শুরু করে যতগুলো প্রবেশমুখ রয়েছে, সব স্থান থেকে বিএনপি নেতা-কর্মীরা মিছিল সহকারে মাঠে আসছেন। দুপুর ১২টার মধ্যে মাঠ পরিপূর্ণ হয়ে যাবে।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট