চট্টগ্রাম শনিবার, ১০ ডিসেম্বর, ২০২২

সর্বশেষ:

৩১ অক্টোবর, ২০২২ | ১১:২৯ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

৫ টাকার বিস্কুট কেনা নিয়ে ‘অভিমানে’ মেয়ের আত্মহত্যা

ফরিদপুরের সালথায় মায়ের ওপর অভিমান করে বাবার মাফলার গলায় পেঁচিয়ে শাহেলা আক্তার নামে ৯ বছর বয়সি এক শিশু আত্মহত্যা করেছে। গতকাল রোববার (৩০ অক্টোবর) সন্ধ্যায় উপজেলার আটঘর ইউনিয়নের জয়কাইল গ্রামে এ ঘটনা ঘটে। নিহত শাহেলা জয়কাইল গ্রামের কৃষক মো. বিল্লাল মোল্যার একমাত্র মেয়ে। সে জয়কাইল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্রী। পুলিশ তার লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে।

 

নিহত ছাত্রীর পরিবার ও স্থানীয়রা জানায়, রোববার বিকেল ৫টার দিকে শাহেলাকে তার মা সেলিনা বেগম ৫ টাকা হাতে দিয়ে দোকান থেকে একটি সুতার কাঠি কিনে আনতে বলে। কিন্তু শাহেলা সুতার বদলে বিস্কুট কিনে আনে। বিষয়টি নিয়ে সেলিনা তার মেয়ের সাথে রাগারাগি করে। এতে ক্ষিপ্ত হয়ে শাহেলা ঘরে গিয়ে আড়ার সঙ্গে বাবার মাফলার গলায় পেঁচিয়ে ঝুলে পড়ে। পরে পরিবারের লোকজন তাকে আড়া থেকে নামিয়ে স্থানীয় চিকিৎসকের কাছে নিয়ে গেলে তিনি মৃত ঘোষণা করেন।

 

সহকারী পুলিশ সুপার (নগরকান্দা সার্কেল) মো. আসাদুজ্জামান শাকিল বলেন, এতো ছোট শিশুদের তো আত্মহত্যার বিষয় ধারনাই থাকার কথা নয়। তারপরেও কিভাবে কি হলো তা নিয়ে তদন্ত চলছে। আমরা তদন্তের স্বার্থে শিশু লাশটি ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছি।
পূর্বকোণ/রাজীব/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট