চট্টগ্রাম সোমবার, ২৮ নভেম্বর, ২০২২

সর্বশেষ:

১৬ অক্টোবর, ২০২২ | ২:৩০ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

সারাদেশে জনসভা করে আ’লীগের মাথা খারাপ করে দেবো : মির্জা আব্বাস

বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস বলেছেন, চট্টগ্রামের সমাবেশ দেখে আওয়ামী লীগের নেতাদের মাথা খারাপ হয়ে গেছে। এই সমাবেশ দেখে আওয়ামী লীগের আরও একবার মাথা খারাপ হবে। এভাবে একে একে আমরা সারা বাংলাদেশে জনসভা করে আওয়ামী লীগের মাথা খারাপ করে দেবো। পালানোর পথ খুঁজে পাবে না আওয়ামী লীগ।

শনিবার (১৫ অক্টোবর) বিকেলে ময়মনসিংহ পলিটেকনিক ইনস্টিটিউট মাঠে খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি, নির্দলীয় সরকারের অধীনে নির্বাচন, সাম্প্রতিক আন্দোলনে নেতাকর্মীকে হত্যা, নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি ও নৈরাজ্যের প্রতিবাদে আয়োজিত বিএনপির বিভাগীয় গণসমাবেশে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

দেশে হত্যা ও গুমের রাজনীতি এখনো চলছে অভিযোগ করে মির্জা আব্বাস বলেন, প্রধানমন্ত্রী ২০২৩ সালে দুর্ভিক্ষের আশঙ্কা প্রকাশ করেছেন কিন্তু কারণ বলছেন না। কারণ বলতে হবে। দেশ থেকে হাজার হাজার কোটি টাকা পাচার হচ্ছে। লুটপাট হচ্ছে এসব স্বীকার করতে হবে।

তিনি আরও বলেন, ‘এই অবৈধ আওয়ামী লীগ সরকারের অধীনে বিএনপি নির্বাচনে যাবে না। এই সরকারকে পদত্যাগ করতে হবে, সংসদ ভেঙে দিতে হবে, তারপর নির্বাচন কমিশন গঠন হবে। তবেই বিএনপি নির্বাচনে যাবে। আওয়ামী লীগ বলতে চায় বিএনপি নির্বাচনকে ভয় পায়। বিএনপি কখনোই নির্বাচনকে ভয় পায় না। বরং আওয়ামী লীগ নির্বাচনকে ভয় পায়। ভয়ে তারা নিরপেক্ষ নির্বাচন দিতে চায় না।’

ময়মনসিংহ মহানগর বিএনপির আহ্বায়ক অধ্যাপক এ কে এম শফিকুল ইসলামের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি ছিলেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এ সময় বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, ইকবাল হাসান মাহমুদ টুকু, বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা মশিউর রহমান, দলের সাংগঠনিক সম্পাদক এমরান সালেহ প্রিন্সসহ বিএনপি ও অঙ্গসংগঠনের কেন্দ্রীয় ও স্থানীয় নেতারা উপস্থিত ছিলেন।

পূর্বকোণ/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট