চট্টগ্রাম শনিবার, ১০ ডিসেম্বর, ২০২২

সর্বশেষ:

২৬ সেপ্টেম্বর, ২০২২ | ১০:০৮ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

হানিমুনে গিয়ে স্বামীকে পিটিয়ে পালানো সেই নববধূ গ্রেপ্তার

পটুয়াখালীর কুয়াকাটা সমুদ্র সৈকতে হানিমুনে গিয়ে স্বামীকে মারধর করে পালানো গৃহবধূকে প্রেমিকসহ বরগুনা থেকে গ্রেপ্তার করা হয়েছে। সোমবার (২৬ সেপ্টেম্বর) দুপুরে তালতলীর নিশানবাড়িয়া ইউনিয়নের আগাপাড়া গ্রাম থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

জানা গেছে, গত মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) স্ত্রীকে নিয়ে হানিমুনে যান প্রবাসী স্বামী মনিরুল ইসলাম (৩৫)। একই দিন রাতে সমুদ্র সৈকতের জিরো পয়েন্টের ফ্রাই মার্কেটের কাছে স্ত্রী নয়নির (ছদ্মনাম) কথিত প্রেমিক তার লোকজন নিয়ে প্রবাসী মনিরুল ইসলামকে বেধড়ক মারধর করে। পরে ওই গৃহবধূ বরগুনার তালতলী উপজেলার ছোটবগী ইউনিয়নের মৌপাড়া এলাকার আলাল হাওলাদারের ছেলে নোমানের (২৪) সঙ্গে পালিয়ে তালতলীর নিশানবাড়িয়া ইউনিয়নের আগাপাড়া শাহজাহান প্যাদার ছেলে হাসান প্যাদার বাড়িতে (ছেলের দুলাভাই) আত্মগোপন করে।

সংবাদ পেয়ে তালতলী থানা পুলিশ তাদের হাসান প্যাদার বাড়ি থেকে গ্রেপ্তার করে। গ্রেপ্তার গৃহবধূ নয়নি (ছদ্মনাম) বরগুনা সদর উপজেলার ৮ নম্বর ওয়ার্ডের হেউলিবুনিয়া গ্রামের মো. হারুন অর রশিদের মেয়ে।
তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী সাখাওয়াত হোসেন তপু বলেন, কুয়াকাটা সমুদ্র সৈকতে ঘুরতে গিয়ে স্বামীকে মারধর শেষে পালিয়ে যাওয়া সেই গৃহবধূ পরকীয়া প্রেমিকসহ তালতলীতে আত্মগোপন করে।
সংবাদ পেয়ে তালতলী থানা পুলিশ তাদের গ্রেপ্তার করে। এ ঘটনায় মহিপুর থানায় একটি মামলা হয়েছে। মহিপুর থানা পুলিশকে বিষয়টি জানানো হয়েছে। গ্রেপ্তারদের মহিপুর থানায় পাঠানো হবে।

 

পূর্বকোণ/রাজীব/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট