চট্টগ্রাম শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

২৭ দিনেও খোঁজ মেলেনি ৫৫ বছরের সেই নারীর, তদন্তে পিবিআই

অনলাইন ডেস্ক

২২ সেপ্টেম্বর, ২০২২ | ৯:৫৭ অপরাহ্ণ

খুলনার দৌলতপুর এলাকা থেকে নিখোঁজের ২৭ দিনেও সন্ধান মেলেনি রহিমা খাতুনের (৫৫)। এ ঘটনায় মামলা দায়েরের পর তার স্বামীসহ ছয়জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বাদির আবেদনের প্রেক্ষিতে মামলার তদন্তে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) দায়িত্ব দেওয়া হয়েছে।

জেলা পিবিআইয়ের পুলিশ সুপার সৈয়দ মুশফিকুর রহমান জানান, ১৪ সেপ্টেম্বর মামলাটি পিবিআইতে পাঠানোর আদেশ দেন আদালত। এরপর প্রক্রিয়া মেনে ১৭ সেপ্টেম্বর নথিপত্র বুঝে নেয় পিবিআই। এ পর্যন্ত পুলিশ ও র‌্যাব যৌথ অভিযান চালিয়ে সন্দেহভাজন ছয় জনকে গ্রেফতার করেছে। তাদের রিমান্ডে নেওয়ার জন্য আদালতে আবেদন করা হয়েছে। এটি আদালতে শুনানির অপেক্ষায় রয়েছে।

 

দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বলেন, গৃহবধূ রহিমা খাতুন নিখোঁজের ঘটনায় তার স্বামী হেলাল হাওলাদারসহ ছয় জনকে গ্রেফতার করা হয়েছে। তারা হলেন—খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (কুয়েট) প্রধান প্রকৌশল কার্যালয়ের সহকারী প্রকৌশলী গোলাম কিবরিয়া, রহিমা খাতুনের দ্বিতীয় স্বামী হেলাল হাওলাদার, দৌলতপুর মহেশ্বরপশা বণিকপাড়া এলাকার মহিউদ্দিন, পলাশ ও জুয়েল এবং হেলাল শরীফ।

রহিমা খাতুনের মেয়ে মরিয়ম মান্নান বলেন, ‘২৭ দিন অতিবাহিত হলেও আমার মায়ের সন্ধান মেলেনি। মাকে ফিরে পেতে সকলের দোয়া কামনা করছি।’

 

উল্লেখ্য, গত ২৭ আগস্ট রাত সাড়ে ১০টায় পানি আনতে বাড়ি থেকে নিচে নামেন রহিমা খাতুন। ঘণ্টা পার হলেও তিনি বাসায় ফিরে আসেননি। পরে মায়ের খোঁজে সন্তানরা নিচে নেমে ব্যবহৃত স্যান্ডেল, গায়ের ওড়না ও কলস রাস্তার ওপর পড়ে থাকতে দেখেন। রাতে সম্ভাব্য সব স্থানে খুঁজে না পেয়ে থানায় সাধারণ ডায়েরি করেন। পরে কয়েকজনের নাম উল্লেখ করে মামলা করেন তারা।

 

পূর্বকোণ/এএস

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট