চট্টগ্রাম শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

পদ্মাসেতুর নাট-বল্টু খোলা সেই যুবকের জামিন মেলেনি

অনলাইন ডেস্ক

১৮ সেপ্টেম্বর, ২০২২ | ১২:১৬ অপরাহ্ণ

পদ্মাসেতুর রেলিং থেকে নাট-বল্টু খুলে নেওয়ার ঘটনায় করা মামলায় বায়েজিদ তালহার জামিন ৩১ অক্টোবর পর্যন্ত স্থগিত করেছেন চেম্বার আদালত। এর আগে ১৪ সেপ্টেম্বর হাইকোর্ট বেঞ্চ তাকে জামিন দেন।

রবিবার (১৮ সেপ্টেম্বর) আপিল বিভাগের চেম্বার বিচারপতি এম ইনায়েতুর রহিম এ স্থগিতাদেশ দেন।

আদালতে রাষ্ট্রপক্ষে ছিলেন ভারপ্রাপ্ত অ্যাটর্নি জেনারেল এসএম মুনীর। তাকে সহযোগিতা করেন সহকারী অ্যাটর্নি জেনারেল মো. সাইফুল আলম ও মুহাম্মদ শাহীন মীরধা।

 

গত ১৪ সেপ্টেম্বর বিচারপতি শেখ হাসান আরিফ ও বিশ্বজিৎ দেবনাথের হাইকোর্ট বেঞ্চ বায়েজিদ তালহাকে জামিন দেন। পরে জামিন স্থগিত চেয়ে আবেদন করে রাষ্ট্রপক্ষ।

উল্লেখ্য, গত ২৬ জুন পদ্মাসেতু জনসাধারণের জন্য খুলে দেওয়ার দিনে ৩৪ সেকেন্ডের একটি টিকটক ভিডিও ভাইরাল হয়। এতে দেখা যায়, বায়েজিদ তালহা সেতুর রেলিংয়ের পাশে দাঁড়িয়ে দুটি বল্টুর নাট খুলছেন। ভিডিওধারণকারীকে বলতে শোনা যায়, ‘এই লুজ দেহি, লুজ নাট, আমি একটা ভিডিও করতেছি, দেহ।’

 

এ সময় নাট হাতে নিয়ে বায়েজিদ বলেন, ‘এই হলো পদ্মা সেতু, আমাদের… পদ্মা সেতু। দেখো আমাদের হাজার হাজার কোটি টাকার পদ্মা সেতু। এই নাট খুইলা এহন আমার হাতে।’

বিষয়টি ছড়িয়ে পড়ার পরপরই বিকেলে তাকে রাজধানী থেকে আটক করে সিআইডি। তার বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করা হয়। এরপর সাতদিনের রিমান্ড শেষে কারাগারে পাঠানো হয় তাকে।

 

পূর্বকোণ/এএস/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট