চট্টগ্রাম মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী, ২০২৩

২৮ আগস্ট, ২০২২ | ১:০৮ অপরাহ্ণ

দুর্নীতির সুযোগ দিয়ে অর্থনীতি ধ্বংস করেছে সরকার : ডা. শাহাদাত

মহানগর বিএনপির আহ্বায়ক ডা. শাহাদাত হোসেন বলেছেন, বিদ্যুতের লোডশেডিংকে জাদুঘরে পাঠিয়েছেন বলে আওয়ামী মন্ত্রীরা জাতির সামনে যে নৃত্য করেছিলো তার করুণ পরিণতি এখন হাড়ে হাড়ে টের পাচ্ছে। চট্টগ্রামসহ সারাদেশে প্রতিদিন ৫/৬ ঘণ্টা লোডশেডিং থাকছে। রাতের বেশিরভাগ সময় মানুষ অন্ধকারে নিমজ্জিত থাকে। মূলতঃ শেখ হাসিনার তথাকথিত উন্নয়নের মোড়কের ভেতরটা ছিল ফাঁপা। এখন মোড়কের আবরণ ছিঁড়ে আস্তে আস্তে বের হচ্ছে জরাগ্রস্ত কাঠামো। দেশের অর্থনৈতিক পরিস্থিতি ক্রমান্বয়ে যে শ্রীলংকার পরিণতি বরণ করতে যাচ্ছে তা বলার অপেক্ষা রাখে না। দুর্নীতির সুযোগ দিয়ে দেশের অর্থনীতি ধ্বংস করেছে সরকার।

২৫ আগস্ট বিকালে নগরীর কাজির দেউড়ি মোড়ে ২১ নম্বর জামাল খান ওয়ার্ড বিএনপির কেন্দ্র ঘোষিত গণমিছিল পূর্ব সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

জ্বালানি তেল ও নিত্যপণ্যের অস্বাভাবিক মূল্যবৃদ্ধিসহ বিদ্যুতের অসহনীয় লোডশেডিং এবং ভোলায় পুলিশের গুলিতে নুরে আলম ও আবদুর রহমান হত্যার প্রতিবাদে এ সমাবেশ ও গণমিছিল অনুষ্ঠিত হয়।

মিছিলটি কাজির দেউড়ি মোড় থেকে শুরু করে নুর আহমেদ সড়ক, লাভলেন হয়ে বৌদ্ধ মন্দির মোড়ে এসে শেষ হয়।

সমাবেশে বক্তব্য রাখেন মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক ইয়াসিন চৌধুরী লিটন, শাহ আলম, আব্দুল মান্নান, আহ্বায়ক কমিটির সদস্য কামরুল ইসলাম, মহানগর মহিলা দলের সাবেক সভাপতি মনোয়ারা বেগম মনি, কোতোয়ালী থানা বিএনপির সভাপতি মনজুর ৱহমান চৌধুরী, সাধারণ সম্পাদক জাকির হোসেন, মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি এইচএম রাশেদ খান, জামাল খান ওয়ার্ড বিএনপির সাবেক সাধারণ সম্পাদক তৌহিদুস সালাম নিশাদ, সাবেক সহ-সভাপতি কাজী শাহজাহান, কোতোয়ালী থানা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আব্দুল জলিল প্রমুখ। বিজ্ঞপ্তি

 

পূর্বকোণ/আর

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট