চট্টগ্রাম শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

কণ্ঠশিল্পী মমতাজ এমপির স্বামীর গাড়িতে হামলার অভিযোগ

অনলাইন ডেস্ক

২৭ আগস্ট, ২০২২ | ৯:১৬ অপরাহ্ণ

সংসদ সদস্য কণ্ঠশিল্পী মমতাজ বেগমের স্বামী ডা. এ এস এম মঈন হাসানের গাড়িতে হামলার অভিযোগ উঠেছে। এ ঘটনার চার দিন পর আজ শনিবার ৬ জনকে আসামি করে সিংগাইর থানায় লিখিত অভিযোগ দিয়েছেন তিনি। ওই অভিযোগে মমতাজ বেগমের স্বামী নিরাপত্তহীনতায় রয়েছেন বলে উল্লেখ করেছেন।

মমতাজ বেগমের স্বামী ডা. এ এস এম মঈন হাসান জানান, গত ২৩ আগস্ট মঙ্গলবার বিকেলে তিনি উপজেলার বাস্তা বাসস্ট্যান্ডের পূর্ব পাশে বিন্নাডাঙ্গিতে রোকেয়া চক্ষু সেন্টার থেকে ঢাকার উদ্দেশে তার ব্যক্তিগত গাড়ি নিয়ে বের হন। এ সময় একটি সিএনজিচালিত অটোরিকশা তার গাড়ির গতিরোধ করে। অটোরিকশা থেকে বেশ কয়েকজন লাঠিসোটা, লোহার রড ও ধারালো অস্ত্র নিয়ে নেমে অতর্কিত তার গাড়িতে হামলা করে। এতে গাড়ি ক্ষতিগ্রস্ত হয় এবং তিনি আহত হন।

ডা. এ এস এম মঈন হাসান বলেন, কী কারণে তার গাড়িতে হামলা হয়েছে তা জানেন না। তবে যারা হামলা করেছেন তারা স্থানীয় লোকজন। হামলার পর এদের শনাক্ত করা হয়েছে। উপজেলা আওয়মী লীগের সাধারণ সম্পাদক শহিদুর রহমান সমকালকে জানান, সংসদ সদস্য মমতাজ বেগমের স্বামী ডা. এ এস এম মঈন হাসানের ওপর হামলার ঘটনাটি তিনি শুনেছেন। ঘটনাটি নিন্দনীয়। এর সঙ্গে দলীয় কোনো নেতাকর্মী জড়িত থাকলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

সিংগাইর থানার অফিসার ইনচার্জ (ওসি) সফিকুল ইসলাম মোল্লা জানান, মমতাজ বেগমের স্বামীর ওপর হামলার ঘটনায় ২৬ আগস্ট একটি লিখিত অভিযোগ পাওয়া গেছে। বিষয়টি তদন্ত করা হচ্ছে।

 

পূর্বকোণ/রাজীব/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট