চট্টগ্রাম রবিবার, ২৯ জানুয়ারি, ২০২৩

সর্বশেষ:

২৭ আগস্ট, ২০২২ | ১১:১০ পূর্বাহ্ণ

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষের শ্রদ্ধা

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছে চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ।

শুক্রবার (২৬ আগস্ট) চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষের উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের টুঙ্গিপাড়াস্থ সমাধিতে পুষ্পস্তবক অর্পণ, জেয়ারত, দোয়া মাহফিল ও অন্যান্য কর্মসূচির আয়োজন করা হয়।

চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষের আয়োজনে উপস্থিত ছিলেন নৌ-পরিবহন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী, নৌ-পরিবহন মন্ত্রণালয়ের সচিব মো. মোস্তফা কামাল, চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান রিয়ার এডমিরাল এম শাহজাহান, চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষের বোর্ড সদস্যগণ, বিভাগীয় প্রধান, উপ-বিভাগীয় প্রধানগণ, নৌ-পরিবহন মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ এবং নৌপরিবহন মন্ত্রণালয়ের অধীনস্থ অন্যান্য সংস্থার প্রধানগণ।

নৌ-পরিবহন প্রতিমন্ত্রী, নৌ-পরিবহন মন্ত্রণালয়ের সচিব, চট্টগ্রাম বন্দরের চেয়ারম্যান, চট্টগ্রাম বন্দর অফিসার্স এসোসিয়েশন, চট্টগ্রাম বন্দর কর্মচারী পরিষদ পৃথক পৃথকভাবে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে জাতির পিতার প্রতি গভীর শ্রদ্ধা জ্ঞাপন করেন।

এরপর মাজার জেয়ারত ও পুষ্পস্তবক অর্পণ শেষে মসজিদে অনুষ্ঠিত দোয়া মাহফিল ও মোনাজাতে অতিথিগণ অংশগ্রহণ করেন। এতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগস্টে শাহাদাত বরণকারী বঙ্গবন্ধু পরিবারের সকল শহীদদের রুহের মাগফিরাত কামনা করা হয়। এছাড়াও মাননীয় প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনাসহ দেশ ও জাতির কল্যাণ ও উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করে দোয়া করা হয়। বিজ্ঞপ্তি

পূর্বকোণ/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট