চট্টগ্রাম বৃহষ্পতিবার, ০২ ফেব্রুয়ারী, ২০২৩

২৩ আগস্ট, ২০২২ | ৮:১৯ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

আবাসিক ভবনে যৌন উত্তেজক ওষুধের কারখানা, মালিক আটক

পাবনায় একটি আবাসিক ভবনে যৌন উত্তেজক ওষুধ তৈরির কারখানার সন্ধান পাওয়া গেছে। আজ মঙ্গলবার (২৩ আগস্ট) বিকেলে পৌর শহরের সাত্তার বিশ্বাস সুপার মার্কেটের ৫ম তলায় রিবাদ ইউনানি ড্রাগ লিমিটেড নামে একটি প্রতিষ্ঠানে অভিযান চালায় ভ্রাম্যমাণ আদালত। এ সময় ভবনের একটি কক্ষ থেকে যৌন উত্তেজক ওষুধ তৈরির বিপুল পরিমাণ কাঁচামালসহ মালিক মো. শরীফুল ইসলামকে আটক করে পুলিশ।  

নির্বাহী ম্যাজিট্রেট আবুল হাসনাতের নেতৃত্বে অভিযানে অংশ নেন জেলা ওষুধ প্রশাসন অধিদপ্তরের সহকারি পরিচালক সুকর্ণ আহম্মেদ, পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) মো. আবুল কালামসহ পুলিশ সদস্যরা।

নিয়ম বহির্ভূতভাবে আবাসিক ভবনের মধ্যে মানবদেহের জন্য ক্ষতিকর যৌন উত্তেজক ওষুধ তৈরির অভিযোগে ইউনানি ড্রাগ লিমিটেডের মালিক শরীফুল ইসলামকে ১ লাখ টাকা আর্থিক জরিমানা, অনাদায়ে এক মাসের কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। এছাড়া যৌন উত্তেজক ওষুধ তৈরির সকল কাঁচামাল জব্দ করে পুড়িয়ে দেওয়া হয়।

জানা যায়, অভিযুক্ত শরীফুল ইসলাম (৪৬) পৌর শহরের দিলালপুর মহল্লার মৃত আক্কাস আলী বিশ্বাসের ছেলে। সে দীর্ঘদিন ধরে ওই আবাসিক ভবনের একটি কক্ষে অবৈধ যৌন উত্তেজক ওষুধ তৈরি করে আসছিল।

পুলিশ জানায়, এই ভবনে আগেও অভিযান চালিয়ে জেল-জরিমানা করা হয়েছে। তারপরও বন্ধ হয়নি শরীফুল ইসলামের অবৈধ ওষুধ তৈরির কার্যক্রম।

 

পূর্বকোণ/রাজীব/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট