চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

‘বেহেশত থেকে সত্য কথাই বলেছেন পররাষ্ট্রমন্ত্রী’

অনলাইন ডেস্ক

১৯ আগস্ট, ২০২২ | ২:৩৭ অপরাহ্ণ

সরকারের প্রতি দেশের জনগণের কোনো সমর্থন নেই, পররাষ্ট্রমন্ত্রীর বক্তব্যে তা স্পষ্ট হয়েছে বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। তিনি বলেন, সরকারের পায়ের নিচে মাটি নেই। তারা অপপ্রচার ও মিথ্যাচারের ওপর টিকে আছে।

শুক্রবার (১৯ আগস্ট) সকালে স্বেচ্ছাসেবক দলের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দলটির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের সমাধিতে নেতাকর্মীদের নিয়ে শ্রদ্ধা নিবেদন শেষে এসব কথা বলেন রিজভী।

এ সময় তিনি বলেন, পররাষ্ট্রমন্ত্রী অনেক সময় অনেক সত্য কথা বলে ফেলেন। তাদের সম্পর্কে গণতন্ত্রকামী মানুষের যে ধারণা, সেটিই এ সরকারের মন্ত্রীরা প্রমাণ করছেন। বেহেশত থেকে তো আর মিথ্যা কথা বলা যায় না। তাই সত্যটাই বলেছেন অবৈধ পররাষ্ট্রমন্ত্রী।

তিনি বলেন, বিএনপি কারও কাছে ধরনা দেয় না। জনগণের শক্তির ওপর দাঁড়িয়ে আছি আমরা। আমাদের জনগণকে আমরা বিশ্বাস করি। সেজন্য নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন চাই। বিপজ্জনক পরিস্থিতির দিকে দেশকে এগিয়ে নিতে চায় সরকার, বিএনপি এর বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলবে বলেও জানান তিনি।

এ সময় উপস্থিত বিএনপির যুগ্ম মহাসচিব হাবিব-উন-নবী খান সোহেল, স্বেচ্ছাসেবকবিষয়ক সম্পাদক মীর সরফত আলী সপু, স্বেচ্ছাসেবক দলের সভাপতি মোস্তাফিজুর রহমান প্রমুখ।

 

পূর্বকোণ/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট