চট্টগ্রাম মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী, ২০২৩

সর্বশেষ:

১৭ আগস্ট, ২০২২ | ৭:৫০ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

আগের নির্বাচনের মতো বিএনপি এবারও ধরা খাবে : ওবায়দুল কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, জগাখিচুড়ি জোট নিয়ে গতবার ধরা খেয়েছেন মির্জা ফখরুল সাহেব। বিএনপি আবারও ধরা খাবে। খেলা হবে নির্বাচনে, খেলা হবে রাজপথে।

বুধবার (১৭ আগস্ট) রাজধানীর রমনায় ১৭ আগস্ট দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদে আয়োজিত বিক্ষোভ মিছিল-পূর্ব সমাবেশে তিনি এসব কথা বলেন। ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগ এর আয়োজন করে।

ওবায়দুল কাদের বলেন, ফখরুল সাহেব বলেন আওয়ামী লীগের পায়ের নিচে নাকি মাটি নেই। দেখেছেন, বঙ্গবন্ধুর মাজারে জনতার ঢল, সমাবেশে জনতার ঢল। কী নিয়ে খেলবেন? যে মানবাধিকারের কাছে নালিশ করেছেন তাদের তো বিচার করার কোন ক্ষমতা নেই। ফখরুল সাহেবরা রাজনীতি করেন, এসব বিষয়ে জানতে হবে, হিতাহিত জ্ঞান হারিয়ে ফেলছেন! আগুন সন্ত্রাস, আর বোমাবাজি করার দিন শেষ। এখন আর সুযোগ পাবেন না। কোন জায়গায় কি বলতে হয় তাও বুঝতে হবে।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধুর বাংলাদেশ কখনো পাকিস্তান হবে না, শ্রীলঙ্কা হবে না। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের রিজার্ভ এখন ৪২ মিলিয়ন ডলার। আপনারা (বিএনপি) ভাবছেন দেশ শ্রীলঙ্কা হবে, আর সেই সুযোগে ক্ষমতায় আসবেন। দেশের মানুষ তা হতে দেবে না।

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমানের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সভাপতিমণ্ডলীর সদস্য মতিয়া চৌধুরী, মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, ড. আবদুর রাজ্জাক, জাহাঙ্গীর কবির নানক, আবদুর রহমান, কামরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, এস এম কামাল হোসেন, আফজাল হোসেন, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, নির্বাহী সদস্য আনোয়ার হোসেন, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফী প্রমুখ।

 

পূর্বকোণ/এএস/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট