চট্টগ্রাম মঙ্গলবার, ০৯ আগস্ট, ২০২২

সর্বশেষ:

৬ আগস্ট, ২০২২ | ১:১১ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

তেল না পেয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ

তেলের দাম বাড়ানোর কারণে ফিলিং স্টেশন সাময়িক বন্ধ রাখায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ করেছেন গাড়িচালক ও হেলপাররা। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চান্দিনার সাহারপাড় এলাকায় শুক্রবার (৫ আগস্ট) দিবাগত রাত ১২টার পর এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, জ্বালানি তেলের দাম বাড়ার খবরে রাতে সাহারপাড় এলাকার মেসার্স হাইওয়ে ফিলিং স্টেশন তেল দেওয়া বন্ধ করে দেয়। রাত পৌঁনে ১২টার দিকে ওই ফিলিং স্টেশনে বাস, ট্রাক ও মোটরসাইকেলসহ বিভিন্ন যানবাহন তেল নিতে লাইনে দাঁড়ায়। দীর্ঘ লাইন দেখে তেল দেওয়া বন্ধ করে দেন ফিলিং স্টেশনের কর্মীরা। ক্ষুব্ধ হয়ে রাত ১২টার দিকে বাস, ট্রাক ও মোটরসাইকেল চালকরা সড়ক অবরোধ করে বিক্ষোভ শুরু করেন। এতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দীর্ঘ যানজট সৃষ্টি হয়। পরে হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ফিলিং স্টেশনটির কর্মীদের তেল দিতে নির্দেশ দেয়। আধা ঘণ্টা পর সড়ক থেকে সরে আসেন বিক্ষোভকারীরা। এতে যান চলাচল স্বাভাবিক হয়।

শনিবার (৬ আগস্ট) বিষয়টি নিশ্চিত করেছেন ইলিয়টগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ প্রেমধন মজুমদার। তিনি বলেন, ফিলিং স্টেশনে তেল দেওয়া বন্ধ করে দেওয়াতে সড়ক অবরোধ করেছেন পরিবহন চালকরা। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক। তবে আগের দামে নাকি নতুন দামে তেল বিক্রি হচ্ছে তা নিশ্চিত হতে পারিনি। সড়কে এখন যান চলাচল স্বাভাবিক আছে।

পূর্বকোণ/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট