চট্টগ্রাম শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

চলন্ত বাসে ডাকাতি-ধর্ষণ : আরও দুইজন গ্রেপ্তার

অনলাইন ডেস্ক

৫ আগস্ট, ২০২২ | ২:২২ অপরাহ্ণ

টাঙ্গাইলে চলন্ত বাস জিম্মি করে ডাকাতি ও ধর্ষণের ঘটনায় আরও দুইজনকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ।

শুক্রবার (৫ আগস্ট) দুপু‌রে নিজ কার্যাল‌য়ের কনফা‌রেন্স রু‌মে প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান টাঙ্গাইলের পু‌লিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার।

গ্রেপ্তারকৃতরা হলেন- গাজীপুরের কালিয়াকৈর উপজেলার কাঞ্চনপুর গ্রামের শুকুর আলী ছেলে আউয়াল (৩০) ও কুড়িগ্রামের রৌমারী উপজেলার ধোনারচর পশ্চিমপাড়া গ্রামের বাহেজ উদ্দিনের ছেলে নুর নবী (২৬)।

এর আগে বৃহস্পতিবার (৪ আগস্ট) সকালে একই মামলায় রাজা মিয়া নামে একজনকে টাঙ্গাইল সদর এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার জানান, গত ২ আগস্ট রাতে কুষ্টিয়া থেকে নারায়ণগঞ্জগামী নৈশ কোচ ঈগল এক্সপ্রেস বাসে ডাকাতি ও ধর্ষণের ঘটনা ঘটে। এ ঘটনায় গত দুইদিনে তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। প্রথমে গ্রেপ্তার রাজা মিয়ার দেওয়া তথ্যে গাজীপুরে অভিযান চালিয়ে আউয়াল ও নুর নবীকে গ্রেপ্তার করা হয়েছে। এ সময় আসামি নুর নবীর কাছ থেকে ডাকাতি করা ১টি মোবাইল ফোন উদ্ধার করা হয়। নুর নবীর বিরুদ্ধে এর আগেও ডাকাতি ও ছিনতাই মামলা রয়েছে। তাদের আরও কোনো অপরাধ আছে কিনা সেটি খতিয়ে দেখা হচ্ছে।

প্রসঙ্গত, গত মঙ্গলবার (২ আগস্ট) রাতে কুষ্টিয়া থেকে ছেড়ে আসা যাত্রীবাহী ঈগল পরিবহনের একটি বাসে ডাকাতি ও এক যাত্রীকে ধর্ষণের ঘটনা ঘটে। যা দেশব্যাপী ব্যাপক আলোচনার জন্ম দিয়েছে। এ ঘটনায় ডাকাতি ও ধর্ষণের মূলহোতা রাজা মিয়া নামে একজনকে টাঙ্গাইল শহরের নতুন বাসস্ট্যান্ড এলাকা থেকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাকে জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিনের রিমান্ডে নেওয়া হয়েছে।

 

 

পূর্বকোণ/এসি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট