চট্টগ্রাম শুক্রবার, ১২ আগস্ট, ২০২২

৪ আগস্ট, ২০২২ | ৯:৪৩ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

টাঙ্গাইলে বাসে ডাকাতি-ধর্ষণ : সেই রাজা ৫ দিনের রিমাণ্ডে

টাঙ্গাইলে চলন্ত বাসে ৩ ঘণ্টা ধরে ডাকাতি ও নারী যাত্রীকে ধর্ষণের দায়ে গ্রেপ্তার রাজা মিয়ার পাঁচদিনের রিমাণ্ড দিয়েছেন আদালত। বৃহস্প‌তিবার (৪ আগস্ট) বি‌কালে জেলা সি‌নিয়র জু‌ডি‌শিয়াল ম্যাজি‌স্ট্রেট আদাল‌তের বিচারক বাদল কুমার চন্দ এ রিমান্ড মঞ্জুর ক‌রেন।

এর আগে জিজ্ঞাসাবাদের জন্য রাজা মিয়ার ৭ দিনের রিমাণ্ড আবেদন করেন মধুপুর থানার পু‌লিশ প‌রিদর্শক (তদন্ত) মো. মুরাদ হো‌সেন।

টাঙ্গাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভীর আহ‌মেদ জানান, সাত‌ দি‌নের রিমাণ্ড আবেদনের বিপরীতে আদাল‌ত পাঁচ‌ দি‌নের রিমাণ্ড মঞ্জুর ক‌রেছেন। গ্রেপ্তার রাজা মিয়াকে পু‌লি‌শ হেফাজ‌তে দেওয়া হয়েছে।

 

উল্লেখ্য, মঙ্গলবার (২ আগস্ট) দিবাগত রাতে কুষ্টিয়া থেকে ঢাকাগামী চলন্ত বাসে ডাকাতি ও সংঘবদ্ধ ধর্ষণের ঘটনা ঘটে। মাঝপথে যাত্রীবেশে ওঠে প্রথমে গাড়ির নিয়ন্ত্রণ নেন ডাকাতদলের সদস্যরা। পরে যাত্রীদের হাত-পা-চোখ বেঁধে মারধর ও সম্পদ লুটপাট চালানো হয়। এ সময় বাসে থাকা এক নারীকে দলবেঁধে ধর্ষণ ও এরপর বাসের রুট পাল্টে দেন। পরে রাত সাড়ে তিনটায় টাঙ্গাইল-ময়মনসিংহ মহাসড়কের মধুপুর এলাকায় বাসটি উল্টে দিয়ে পালিয়ে যান ডাকাতরা। এ ঘটনায় ১০ জনকে আসামি করে মামলা করা হয়েছে। পরে বৃহস্পতিবার ভোরে রাজা মিয়াকে গ্রেপ্তার করে গোয়েন্দা পুলিশ।

 

পূর্বকোণ/এএস/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট