চট্টগ্রাম শনিবার, ১৩ আগস্ট, ২০২২

সর্বশেষ:

৩ জুলাই, ২০২২ | ২:৩১ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

ট্রেনের ধাক্কায় বঙ্গবন্ধু রেল‌ সেতুর প্রকৌশলীর মৃত্যু

টাঙ্গাইলের বিয়ারামারুয়া এলাকায় ট্রেনের ধাক্কায় যমুনা নদীর ওপর নির্মাণাধীন বঙ্গবন্ধু রেল সেতুর এক সাইট প্রকৌশলীর মৃত্যু হয়েছে।

শ‌নিবার (২ জুলাই) বিকেলে এ দুর্ঘটনা ঘটে। একই দিন রা‌তে তাকে উন্নত চি‌কিৎসার জন‌্য ঢাকায় নেওয়ার প‌থে তার মৃত্যু হ‌য়। নিহত প্রকৌশলী জাবের খান জনি (২৪) বঙ্গবন্ধু রেলসেতুর কাজে নিয়োজিত ঠিকাদারি প্রতিষ্ঠান তমা কনস্ট্রাকশন কোম্পানির সাইট প্রকৌশলী হিসেবে কাজ করতেন।

নিহত জনির খালাতো ভাই একই ঠিকাদারী প্রতিষ্ঠানে কর্মরত সাইট প্রকৌশলী বিন জায়েদ জানান, শনিবার বি‌কে‌লে কাজ শে‌ষে কা‌লিহাতী উপ‌জেলার বিয়ারামারুয়া এলাকায় রেললাই‌নের ওপর দি‌য়ে হেঁটে যাওয়ার সময় মোবাই‌লে কথা বল‌ছি‌লেন জনি। এ সময় জামালপুরগামী ধলেশ্বরী এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় তিনি গুরুতর আহত হন। এতে তার পা বিচ্ছিন্ন হয়ে যায় এবং মাথায় গুরুতর আঘাত লাগে। পরে তাকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নেওয়া হলে কর্মরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে যেতে বলেন। ঢাকায় নেওয়ার পথে রাত ৯টার দিকে তার মৃত্যু হয়।

বিষয়টি নিশ্চিত করে টাঙ্গাইল রেলওয়ে পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক মো. সাকলাইন বলেন, দুর্ঘটনার খবর পেয়ে রেলওয়ে পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ঘটনায় রবিবার রেলওয়ে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

পূর্বকোণ/এস

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট