চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল স্বামী-স্ত্রীর

অনলাইন ডেস্ক

৮ জুন, ২০২২ | ৩:১৩ অপরাহ্ণ

বগুড়ায় গাছের সঙ্গে প্রাইভেট কারের ধাক্কায় দু’জন নিহত হয়েছেন। তারা সম্পর্কে স্বামী-স্ত্রী। বুধবার (৮ জুন) সকালে দুপচাঁচিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- জয়পুরহাটের আক্কেলপুরের ময়নুল হাসান (৭৪) এবং তার স্ত্রী রওশন আরা (৬৫)।

বিষয়টি নিশ্চিত করেন দুপচাঁচিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ। তিনি বলেন, প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে এক দম্পতি নিহত হয়েছেন। তাদের মরদেহ আইনগত প্রক্রিয়া শেষে হস্তান্তর করা হয়েছে। গাড়ির চালককে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ জানায়, ওই দম্পতি ঢাকার থেকে প্রাইভেট কারে নওগাঁ যাচ্ছিলেন। সকাল সাড়ে ৬টার দিকে দুপচাঁচিয়া এলাকায় চালক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে একটি তালগাছের সঙ্গে ধাক্কা লেগে প্রাইভেট কারটি দুমড়ে-মুচড়ে যায়। ঘটনাস্থলেই রওশন আরা মারা যান।

ঘটনাস্থল থেকে গুরুতর আহত অবস্থায় ময়নুল হোসেন ও চালককে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায় স্থানীয়রা। সেখানে তাদের অবস্থার অবনতি হলে দুজনকেই বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। পরে শজিমেকে সকাল ৯টার দিকে ময়নুল হাসান মারা যান এবং চালক গুরুতর আহত হয়ে চিকিৎসাধীন রয়েছেন।

দুপচাঁচিয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শামসুন নাহার জানান, চালক ঘুম ঘুম চোখে গাড়ি চালাচ্ছিলেন। এ কারণেই হয়তো দুর্ঘটনা ঘটেছে।

পূর্বকোণ/এস

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট