চট্টগ্রাম বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪

লোহাগড়ায় আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে ‘হত্যা’

অনলাইন ডেস্ক

৩১ মে, ২০২২ | ৩:২০ অপরাহ্ণ

নড়াইলের লোহাগড়ায় নিজাম শেখ (৫৩) নামে এক আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা করা হয়েছে। পরিবার ও স্থানীয়দের অভিযোগ, রাজনৈতিক প্রতিপক্ষের লোকজন তাকে বাড়ি ফেরার পথে কুপিয়ে জখম করে।

সোমবার (৩০ মে) রাত ১০টায় কোটাকল ইউনিয়নের তেলকাড়া গ্রামে এ ঘটনা ঘটে। পরে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

নিহত নিজাম শেখ তেলকাড়া গ্রামের বাদশা শেখের ছেলে। তিনি একজন কাঁচামাল ব্যবসায়ী এবং কোটাকোল ইউনিয়ন আওয়ামী লীগের জ্যেষ্ঠ যুগ্ম সাধারণ সম্পাদক ছিলেন।

 

স্থানীয়রা জানায়, সোমবার রাতে নিজাম শেখের বাড়ির পাশে মুজিবরের চায়ের দোকান থেকে চা খেয়ে বাড়ি ফেরার পথে প্রতিপক্ষের লোকজন তাকে ঘিরে ধরে। এরপর ধারালো অস্ত্র দিয়ে শরীরের বিভিন্ন জায়গায় কুপিয়ে গুরুতর জখম করে। এলাকার লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে নিজাম শেখের মৃত্যু হয়।

নিহতের পারিবারের সদস্যরা জানান, গ্রামের আধিপত্য বিস্তার ও আগে সংঘটিত হত্যাকাণ্ডের জেরে তেলকাড়া গ্রামে দুই পক্ষের মধ্যে দ্বন্দ্ব-সংঘাত চলছিল। এর জেরে প্রতিপক্ষের ইমরুল, জিহাদ, বায়েজিদ, লিটন, মামীম, আবুয়াল, দিদার, তুষার, রিয়াদসহ ১০/১৫ জন নিজাম শেখকে কুপিয়ে হত্যা করেছে।

লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আবু হেনা মিলন জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নড়াইল সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। জড়িতদের গ্রেপ্তারে অভিযান চলছে।

 

পূর্বকোণ/এস

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট