চট্টগ্রাম বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪

ট্রাক-লেগুনা সংঘর্ষে নিহত ৫

অনলাইন ডেস্ক

২৬ মে, ২০২২ | ১১:৫৩ পূর্বাহ্ণ

ট্রাক-লেগুনা মুখোমুখি সংঘর্ষে ৫ জন কৃষি শ্রমিক নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও ৫ জন।

বুধবার (২৬ মে) সিরাজগঞ্জের হাটিকুমরুল-বনপাড়া আঞ্চলিক সড়কের সলঙ্গা থানার রামারচর এলাকায় রাত ২টার দিকে ওই এলাকায় এ ঘটনা ঘটে।

বৃহস্পতিবার (২৬ মে) সকালে হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. লুৎফর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে

নিহতরা হলেন- নাটোর জেলার বাগাতিপাড়া থানার বাসাবাড়িয়া গ্রামের জমির উদ্দিনের ছেলে মকবুল হোসেন (৩৫), ইজাল হকের ছেলে আব্দুল হালিম ও গুরুদাসপুর থানার জুমাইগর গ্রামের আব্দুল কুদ্দুসের ছেলে হায়দার আলী (৪০) ও একই থানার ছোটপাকা গ্রামের আব্দুল মজিদের ছেলে মকবুল হোসেন (৩৫), আবুল হোসেনের ছেলে মনির হোসেন (৩৪)। তবে তারা সবাই কৃষি শ্রমিক ছিলেন।

জানা গেছে, বুধবার (২৫ মে) রাত ২টার দিকে ঢাকাগামী একটি ট্রাক ও লেগুনার মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ঘটনাস্থলেই ৪ জন নিহত ও আহত হয়েছেন আরও ৫ জন। পরে আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়। তবে বৃহস্পতিবার (২৬ মে) ভোরের দিকে হাটিকুমরুল সাখাওয়াত হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরও একজন মারা যায়।

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. লুৎফর রহমান বলেন, এ ঘটনার সংবাদ পেয়ে মরদেহগুলো উদ্ধার করা হয়েছে। একই সঙ্গে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে।

 

পূর্বকোণ/এসি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট