চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

এক বাসা থেকে ২ যুবকের লাশ উদ্ধার

অনলাইন ডেস্ক

২৫ মে, ২০২২ | ৩:৩০ অপরাহ্ণ

রাজধানীর কামরাঙ্গীরচরের মুসলিমবাগের সুরভী লবণের কারখানার পাশে একটি বাসা থেকে দুই যুবকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত দুই ব্যক্তি হলেন- মো. মেরাজ (২০) ও মো. রুবেল (১৯)।

আজ বুধবার (২৫ মে) দুপুরে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন কামরাঙ্গীরচর থানার উপ-পরিদর্শক (এসআই) অনিরুদ্ধ রায়। তিনি জানান, গতকাল মঙ্গলবার মেরাজের মা-বাবা নিজ জেলা মুন্সিগঞ্জ শ্রীনগর উপজেলার-বিক্রমপুর গ্রামের বাড়ি যান। রাতে মেরাজ ও তার বন্ধু রুবেল মিলে বাসায় ছিলেন। আজ সকাল ৯টায় ৯৯৯ ফোন পেয়ে ঘটনাস্থলে যায়। গিয়ে দেখতে পায়, রুবেল ঘটনাস্থলেই মারা গিয়েছে। মেরাজ অজ্ঞান অবস্থায় পড়ে আছে। তাৎক্ষণিক এলাকার লোকজনের সহযোগিতায় মেরাজকে চিকিৎসার জন্য বেলা ১টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এসআই অনিরুদ্ধ আরও জানান, মৃত রুবেলের সম্পর্কে বিস্তারিত কিছু এখনো জানা যায়নি। প্রাথমিকভাবে ধারণা করা যায় দুজনেই বিষজাতীয় কোনো কিছু খেয়ে মারা গেছে। মেরাজের মুখ দিয়ে বিষাক্ত লালা বের হচ্ছে। তবে কে বা কারা এই বিষজাতীয় দ্রব্য পান করিয়েছে নাকি নিজেরাই পান করেছেন, এ বিষয়ে কোনো কিছু জানা যায়নি। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ বলা যাবে। মেরাজের লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেলের মর্গে রাখা হয়েছে।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট