চট্টগ্রাম শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

বিএনপির বুকে এখন বড় জ্বালা: কাদের

নিজস্ব প্রতিবেদক

২৫ মে, ২০২২ | ১১:৫৭ পূর্বাহ্ণ

পদ্মা সেতুর নির্মাণ কাজ শেষ হওয়ায় বিএনপির বুকে জ্বালা তৈরি হয়েছে বলে মন্তব্য করেছেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেছেন, পদ্মা সেতু চালু হবে ২৫ জুন। এই খবরে পুরো দেশের মানুষ খুশি। তবে বিএনপির বুকে এখন বড় জ্বালা।

বুধবার (২৫ মে) নগরীর কাজীর দেউড়ির একটি কনভেনশন হলে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ আয়োজিত ‘তৃণমূলে সদস্য নবায়ন এবং সংগ্রহ অভিযান’ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ওবায়দুল কাদের এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, চট্টগ্রামে মেট্রোরেলের ফিজিবল স্টাডি চলছে। কর্ণফুলী টানেলও হয়ে গেছে। ঢাকা-চট্টগ্রাম মহাসড়ককে ছয় লেনে উন্নীত করার পরিকল্পনা নেওয়া হয়েছে। চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়ক চার লেনে করতে জাপানের সঙ্গে আলোচনা চলছে।

‘তবে আওয়ামী লীগ সরকারের এতোসব উন্নয়ন বৃথা যাবে- যদি আমাদের নেতাকর্মীদের আচরণ খারাপ হয়। আপনাদের আচরণের কারণে মানুষ যদি খুশি না থাকে যোগ করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।’

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, অন্তর্কলহে কোনো প্রাণ প্রদীপ নিভে যাওয়া আমরা দেখতে চাই না। নেত্রী চট্টগ্রাম মহানগর এবং দক্ষিণ জেলায় সম্মেলন দিতে বলেছেন। সম্মেলনের মাধ্যমে আওয়ামী লীগ থেকে দূষিত রক্ত বের করে দিতে হবে। দুঃসময়ের কর্মীদের কাছে টানতে হবে।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট