চট্টগ্রাম সোমবার, ০১ মার্চ, ২০২১

২৮ জুলাই, ২০১৯ | ৯:৫৭ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

এবার দুদক’র জিজ্ঞাসাবাদের মুখে এসকে সিনহার ভাই

সাবেক প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহার বড়ভাই নরেন্দ্র কুমার সিনহা দুর্নীতি দমন কমিশনের (দুদক) জিজ্ঞাসাবাদের মুখে পড়েছেন। একজন আইনজীবীকে সঙ্গে নিয়ে রবিবার (২৮ জুলাই) বেলা সাড়ে এগারটা নাগাদ রাজধানীর সেগুনবাগিচাস্থ দুদকের প্রধান কার্যালয়ে গিয়েছেন তিনি ।

দুদকে যাওয়ার কারণ হিসেবে নরেন্দ্র কুমার সিনহা বলেছেন, দুদক পরিচালক সৈয়দ ইকবাল টেলিফোনে তাকে হাজির হতে বলেছেন। এ জন্যই তিনি সেখানে গেছেন। পাশাপাশি তিনি আয়করের নথি জমা দিয়েছেন বলেও জানিয়েছেন।

এক দুদক উপ-পরিচালক এ বিষয়ে বলেন, সাবেক প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহার বড়ভাই নরেন্দ্র কুমার সিনহা দুর্নীতি দমন কমিশনে (দুদক) আছেন। আজ দুপুরে একজন আইনজীবীকে সঙ্গে নিয়ে তিনি দুদকে গিয়েছেন।

উল্লেখ্য, গত ১০ জুলাই সুরেন্দ্র কুমার সিনহাসহ ১১ জনের বিরুদ্ধে মামলা করে দুদক। ফারমার্স ব্যাংক (বর্তমানে পদ্মা ব্যাংক) থেকে চার কোটি টাকা আত্মসাৎ ও পাচারের অভিযোগে দুদক পরিচালক সৈয়দ ইকবাল হোসেন বাদি হয়ে মামলাটি দায়ের করেন। এসকে সিনহা বর্তমানে কানাডায় অবস্থান করছেন।

এ মামলায় তার ভাই নরেন্দ্র কুমারকে আসামি করা হয়নি। তবে ধারণা করা হচ্ছে ভাইয়ের অর্থপাচারের সঙ্গে জড়িত সন্দেহে যেকোন সময় তাকে জিজ্ঞাসাবাদ করা হতে পারে।

পূর্বকোণ/তাসফিয়া

শেয়ার করুন
The Post Viewed By: 295 People

সম্পর্কিত পোস্ট