চট্টগ্রাম সোমবার, ০৮ মার্চ, ২০২১

২৮ জুলাই, ২০১৯ | ২:৪৩ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

ফতুল্লায় তুচ্ছ ঘটনায় যুবককে কুপিয়ে হত্যা

নারায়ণগঞ্জের ফতুল্লায় তুচ্ছ ঘটনায় একদল মুখোশধারীর ধারালো অস্ত্রের এলোপাতাড়ি কোপে শাকিল (৩০) নামে এক যুবক নিহত হয়েছে। এসময় আহত হয়েছে আরো অন্তত ৬ জন।

শনিবার (২৭ জুলাই) রাত ১১টার সময় ফতুল্লার দেওভোগ হাশেমনগর এলাকায় এঘটনা ঘটে। শাকিল দেওভোগ পূর্বনগর এলাকার মৃত আমান উল্লাহর ছেলে।

আহতরা হলেন, শাওন, সজিব, শুভাষসহ ৬ জন। অন্যদের নাম তাৎক্ষনিক জানা যায়নি। আহতদের মধ্যে একজনকে ঢাকা মেডিকেলে ও অন্যদের স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

স্থানীয়রা জানান, স্থানীয় সন্ত্রাসী চান্দু, নিক্সন, তুহিন ও তার বন্ধুরা মুখোশ পড়ে সড়কে দাঁড়িয়ে ছিল। তখন এক ব্যক্তি মোটরসাইকেল চালিয়ে যাচ্ছিলো। ওইসময় মোটরসাইকেলের লাইটের আলো দাঁড়িয়ে থাকা মুখোষধারী সন্ত্রাসীদের চোঁখে পড়ে। এতে ক্ষিপ্ত হয়ে মোটরসাইকেল আরোহীর উপর প্রথমে তারা হামলা চালায় পরে আশপাশের লোকজনদেরও কোপায়।

স্থানীয় পানি ব্যবসায়ী সজিব মোটর সাইকেল চালিয়ে শহরের দুই নম্বর রেলগেইট এলাকা থেকে বাংলাবাজার এলকায় বাসায় ফিরছিলেন। হাসেমবাগ এলাকা অতিক্রমকালে তিনি তুহিন, নিক্সন ও চান্দু সহ এলাকার কয়েকজন চিহ্নিত মাদক ব্যবসায়ীকে রাস্তায় অবস্থান করতে দেখেন। এসময় মোটর সাইকেলের হেডলাইটের আলো মাদক ব্যবসায়ী তুহিনের চোখে পড়লে সে ক্ষিপ্ত হয়ে সজিবের মোটর সাইকেল থামিয়ে হেডলাইটটি ভেঙ্গে ফেলে। এ নিয়ে সজীবের সাথে তাদের কথাকাটি শুরু হলে তুহিন তার সহযোগীদের নিয়ে সজিবকে এলোপাতাড়ি কোপাতে শুরু করে।

ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন জানান, একজন নিহত হয়েছে আর আহত হয়েছে কয়েকজন। পুলিশ ঘটনাস্থলে গিয়ে তদন্ত করছে এবং হামলাকারীদের গ্রেফতারে অভিযান চালাচ্ছে।

 

পূর্বকোণ/পলাশ

শেয়ার করুন
The Post Viewed By: 285 People

সম্পর্কিত পোস্ট