চট্টগ্রাম বুধবার, ০৩ মার্চ, ২০২১

সর্বশেষ:

২৭ জুলাই, ২০১৯ | ৬:৪০ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

ডেন্টাল ইউনিটে খালেদা জিয়া

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে (বিএসএমএমইউ) চিকিৎসাধীন কারাবন্দি বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়াকে দাঁতের চিকিৎসার জন্য কেবিন ব্লক থেকে নেয়া হয়েছে দন্ত বিভাগে।

আজ শনিবার দুপুরে কেবিন ব্লকের কক্ষ থেকে বিএনপি চেয়ারপার্সনকে নামিয়ে ‘এ’ ব্লকে ডেন্টাল ইউনিটে আনা হয়। পরে হুইলচেয়ারে বসিয়ে নিয়ে যাওয়া হয় চতুর্থ তলায়। তার মাড়ির নিচের সারির দাঁত ধারালো হয়ে জিহবায় ঘা হয়ে যাচ্ছে। কিছুদিন আগে ধারালো দাঁতগুলো ভোতা করে দেয়া হলেও কাজ হয়নি। আবারো জিহবায় ঘা হয়ে গেছে।

এক মাস আগে থেকেই জিহবায় এমন সমস্যা হচ্ছিল কিন্ত চিকিৎসা করা হচ্ছিল না। চিকিৎসকেরা জানিয়েছেন বয়সজনিত কারণে তার দাঁতগুলো ধারালো হয়ে গেছে। এর আগে ওরাল এন্ড ম্যক্সিলোফিসিয়াল বিভাগের সহযোগী অধ্যাপক ডা. মাহমুদা আক্তারের কাছে নেয়া হলে তিনি খালেদা জিয়ার দাঁতগুলোকে ভোতা করে দিয়েছিলেন।

বিএসএমএমইউতে ভর্তির পর গত ২৮ মার্চ খালেদা জিয়ার জন্য ডা. জিলন মিঞাকে প্রধান করে একটি মেডিকেল বোর্ড গঠন করা হয়। এ বোর্ডের অন্যান্য সদস্যরা হলেন ডা. সৈয়দ আতিকুল হক, ডা. তানজিমা পারভিন, ডা. বদরুন্নেসা আহমেদ, ডা. চৌধুরী ইকবাল মাহামুদ। এছাড়া ডা. শামীম আহমেদ ও ডা. মামুন এ মেডিকেল বোর্ডকে সহযোগিতা করছেন।

পূর্বকোণ/রাশেদ

শেয়ার করুন
The Post Viewed By: 292 People

সম্পর্কিত পোস্ট