চট্টগ্রাম সোমবার, ০৮ মার্চ, ২০২১

সর্বশেষ:

২৭ জুলাই, ২০১৯ | ৩:৪৮ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

বিএনপির কার্যালয় গুজবের কেন্দ্রীয় ফ্যাক্টরি : কাদের

বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) কেন্দ্রীয় কার্যালয়কে গুজবের কেন্দ্রীয় ফ্যাক্টরি বলে অভিযোগ করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক যোগাযোগ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আজ শনিবার (২৭ জুলাই) রাজধানীর ধানমন্ডিতে স্বেচ্ছাসেবক লীগের ২৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত র‌্যালিপূর্ব সমাবেশে এমন অভিযোগ করেন সড়ক যোগাযোগ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

ওবায়দুল কাদের বলেন, বিএনপির কার্যালয় গুজবের কেন্দ্রীয় ফ্যাক্টরি। গুজবের পেছনে রয়েছে বিএনপির হাত। আমরা জানি কোথায় বসে ষড়যন্ত্র হচ্ছে। বিএনপির মূল পুঁজি অপপ্রচার ও গুজব। রাখাল বালকের মতো বিএনপির অবস্থা এখন। খালেদা জিয়ার স্বাস্থ্য নিয়ে মিথ্যাচার করছে তারা। এগুলোকে স্বেচ্ছাসেবক লীগ নেতাকর্মীদের শক্তিশালীভাবে প্রতিহত করতে হবে।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আরও বলেন, দেশের হয়ে বিদেশে বসে যারা গুজব ও অপপ্রচার চালাচ্ছে তাদের সঙ্গে দেশের অপশক্তির হাত আছে কি না-তা খতিয়ে দেখা উচিত ।তিনি দাবি করেন, সরকার সক্রিয়ভাবে ডেঙ্গু ও বন্যার চ্যালেঞ্জ মোকাবিলা করছে বলে।

সমাবেশ শেষে স্বেচ্ছাসেবক লীগের ২৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে একটি বর্ণাঢ্য র‌্যালি ধানমন্ডি ২৭ নম্বর হয়ে মানিক মিয়া এভিনিউ প্রদক্ষিণ করে ফিরে আসে।

 

 

 

পূর্বকোণ/রাশেদ

শেয়ার করুন
The Post Viewed By: 321 People

সম্পর্কিত পোস্ট