চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২১

২৭ জুলাই, ২০১৯ | ১:৪২ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

ট্রাকচাপায় অটোরিকশার ৪ যাত্রী নিহত কিশোরগঞ্জে

কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলায় ট্রাকচাপায় সিএনজিচালিত অটোরিকশার চালকসহ চার যাত্রী নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন চারজন। শনিবার সকাল সোয়া ৮টার দিকে মঠখোলা-কটিয়াদী সড়কে উপজেলার বুরুদিয়া ইউনিয়নের মান্দারকান্দি বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন অটোচালক শরীফ, উপজেলার মঠখোলা বাজারের জুতা ব্যবসায়ী খোকন, রাজিয়া খাতুন (৭৫) ও অহিদ মিয়া (৩৮)।

স্থানীয় সূত্র জানায়, অটোরিকশাটি মঠখোলা বটতলা থেকে যাত্রী নিয়ে কটিয়াদী যাচ্ছিল। সকাল সোয়া ৮টার দিকে মান্দারকান্দি বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক (ঢাকা মেট্রো ট-১৮৮৫৫৫) সরাসরি অটোরিকশাকে চাপা দেয়। এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায় এবং ঘটনাস্থলেই অটোচালক শরীফ এবং খোকনের মৃত্যু হয়। এসময় আহত হন অটোরিকশার চার যাত্রীসহ ছয়জন। তাদের উদ্ধার করে হাসপাতালে নেয়ার পর কটিয়াদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রাজিয়া খাতুন এবং ঢাকায় নিয়ে যাওয়ার পথে অহিদ মিয়ার মৃত্যু হয়।

আহুতিয়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ মু. শফিকুল ইসলাম জানান, চালকসহ ঘাতক ট্রাকটিকে আটক করা হয়েছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে বলে জানিয়েছেন আহুতিয়া তদন্ত কেন্দ্রের ইনচার্জার ।

পূর্বকোণ/মিজান

শেয়ার করুন
The Post Viewed By: 321 People

সম্পর্কিত পোস্ট