চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২১

সর্বশেষ:

২৬ জুলাই, ২০১৯ | ১০:৪৮ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

ইভটিজিংয়ের অভিযোগ, দোকানে তালা

একটি চায়ের দোকান থেকে প্রতিদিন স্কুলগামী মেয়েদের উত্ত্যক্ত করার অভিযোগে চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার সোনার মোড়ে দোকানটি সাময়িক বন্ধ করে দেয়া হয়েছে। আজ শুক্রবার (২৬ জুলাই) পুলিশ সুপারের নির্দেশে ওই দোকানটি বন্ধ করে সাইনবোর্ড ঝুলিয়ে দেয়া হয়।

স্থানীয়রা জানান, দোকানটিতে চায়ের আড্ডার পাশাপাশি উঠতি বয়সী বখাটেরা মেয়েদের উত্ত্যক্ত করতো। এ বিষয়ে অভিভাবক ও স্কুল কর্তৃপক্ষ একাধিকবার প্রশাসনের কাছে অভিযোগ করেছে তারা। অবশেষে চাঁপাইনবাবগঞ্জ পুলিশ সুপারের নির্দেশে শুক্রবার বিকেলে দোকানটির সামনে সাইনবোর্ড ঝুলিয়ে সাময়িকভাবে বন্ধ করে দেওয়া হয়।

দোকানটির মালিক পৌর এলাকার রামকৃষ্টপুর মহল্লারর মাহবুবুল আলমের ছেলে শামীম।

এ ব্যাপারে চাঁপাইনবাবগঞ্জ পুলিশ সুপার টিএম মোজাহিদুল ইসলাম জানান, জেলা আদর্শ উচ্চ বিদ্যালয় সংলগ্ন বন্ধ হওয়া দোকানটিতে বখাটেদের আড্ডাস্থলের পরিণত হওয়ার পাশাপাশি সেখান থেকে স্কুলগামীদের মেয়েদের ইভটিজিং করা হতো বলে অভিযোগ পাওয়া গেছে। অভিযোগের পরিপ্রেক্ষিতে বখাটেদের আড্ডা বন্ধ করতেই দোকানটি সাময়িকভাবে বন্ধ করে দেওয়া হয়েছে।

তিনি আরও জানান, কোনো অপরাধ সংগঠিত হওয়ার আগেই সেটিকে নিয়ন্ত্রণ করা উচিত। সেজন্য অপরাধ সংগঠিত হবার আগেই নেয়া হয়েছে প্রয়োজনীয় ব্যবস্থা ।

পূর্বকোণ/রাশেদ

শেয়ার করুন
The Post Viewed By: 956 People

সম্পর্কিত পোস্ট