চট্টগ্রাম মঙ্গলবার, ০২ মার্চ, ২০২১

২৬ জুলাই, ২০১৯ | ১০:০০ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

মায়ের প্রশ্ন

নয়ন বন্ড ১২ লাখ টাকা কোথায় পেল?

 

রিফাত শরীফ হত্যার মামলার প্রধান আসামি নয়ন বন্ড ‘বন্দুকযুদ্ধে’ নিহত হলেও তাকে নিয়ে যেন আলোচনার শেষ নেই। এবার তার মা দাবি করেছেন একটি প্রভাবশালী মহল ষড়যন্ত্র করে তার ছেলেকে মেরে ফেলেছে। তিনি বলেন, কে হ্যারে বন্ড বানাইলো, জিরো জিরো সেভেন বানাইলো, তোমরা খুইজা বের করো। বরগুনা শহরের ডিকেপি রোড এলাকায় নিহত সাব্বির আহমেদ নয়নের (নয়ন বন্ড) বাড়িতে বসে এসব কথা বলেন তিনি।

কান্নাজড়িত কণ্ঠে শাহিদা বেগম বলেন, নয়ন ভালো ছাত্র ছিল। কিন্তু ক্লাস টেন থেকে আস্তে আস্তে মাদকের জগতে প্রবেশ করে। আগে নয়ন বন্ড ১২ লাখ টাকাসহ ধরা পড়েছিলো। সে এত টাকা কোথায় পাইলো? কে দিলো? তোমরা খুঁইজা বের করো।

উল্লেখ্য, নয়ন বন্ড ও রিফাত ফরাজির নেতৃত্বে দুর্বৃত্তরা নির্মমভাবে রিফাত শরীফকে গত ২৬ জুন সকালে প্রকাশ্যে বরগুনা সরকারি কলেজের সামনে কুপিয়ে গুরুতর আহত করে। ওইদিন বিকালে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রিফাত শরীফ মারা যান। এ ঘটনায় পরদিন ১২ জনকে আসামি করে রিফাতের বাবা আবদুল হালিম দুলাল শরীফ বাদী হয়ে বরগুনা থানায় হত্যা মামলা দায়ের করেন। নয়ন বন্ড ছিল মামলার প্রধান আসামি। এরপর পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ গত ২ জুলাই ভোর রাতে নিহত হয় সে।

পূর্বকোণ/রাশেদ

শেয়ার করুন
The Post Viewed By: 323 People

সম্পর্কিত পোস্ট