চট্টগ্রাম বুধবার, ০৩ মার্চ, ২০২১

সর্বশেষ:

২৬ জুলাই, ২০১৯ | ৬:২০ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

গুজব ছড়িয়ে সরকারের পতন ঘটানো যাবে না-কৃষিমন্ত্রী

আন্দোলন-সংগ্রামে ব্যর্থ হয়ে গুজব ছড়িয়ে, দেশি-বিদেশি ষড়যন্ত্র করে সরকারের পতন ঘটানো যাবে না। বর্তমান সরকার জনগণের ভোটে ৫ বছরের জন্য নির্বাচিত হয়েছে, তাই কোন ষড়যন্ত্রেই এই সরকারের পতন ঘটবে না বলে মন্তব্য করেছেন কৃষিমন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ড. আব্দুর রাজ্জাক।

শুক্রবার দুপুরে জামালপুরের মেলান্দহ, ইসলামপুর ও দেওয়ানগঞ্জ উপজেলার বন্যা কবলিত বিভিন্ন পয়েন্টে কেন্দ্রীয় আওয়ামী লীগের উদ্যোগে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে তিনি একথা বলেন।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা লন্ডনে চিকিৎসা করাতে গিয়েও বানভাসি মানুষের খোঁজ নিচ্ছেন, আর বিএনপি নেত্রী খালেদা জিয়া দুর্নীতি করে, এতিমের টাকা চুরি করে আদালতের নির্দেশে জেলে বসে আছেন।

জামালপুর জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট বাকী বিল্লাহর সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান, সাবেক বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম এমপি, আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল এমপি, স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব ফরিদুল হক খান দুলাল, ইঞ্জিনিয়ার মোজাফ্ফর হোসেন, আওয়ামী লীগের কেন্দ্রীয় নেত্রী মারুফা আক্তার পপি প্রমুখ। পরে বন্যা কবলিতদের মাঝে কেন্দ্রীয় আওয়ামী লীগের পক্ষ থেকে ত্রাণ বিতরণ করা হয়।

পূর্বকোণ/আল-আমিন

শেয়ার করুন
The Post Viewed By: 309 People

সম্পর্কিত পোস্ট