চট্টগ্রাম মঙ্গলবার, ০৯ মার্চ, ২০২১

সর্বশেষ:

২৬ জুলাই, ২০১৯ | ২:৩০ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

আজ থেকে শুরু অগ্রিম বাসের টিকিট বিক্রি

আজ শুক্রবার (২৬ জুলাই) থেকে শুরু হয়েছে আসন্ন ঈদুল আজহার বেসরকারি বাস সার্ভিসের অগ্রিম টিকিট বিক্রি। সকাল থেকে উত্তর ও উত্তর-পশ্চিমাঞ্চলগামী বাসের অগ্রিম টিকিট বিক্রি শুরু করে পরিবহন কোম্পানিগুলো।

বাংলাদেশ বাস ট্রাক ওনার্স এসোসিয়েশনের ১৬ জুলাই নেয়া সিদ্ধান্ত অনুযায়ী আজ সকাল ৬টায় টিকিট বিক্রি শুরু হয়। ঈদের আগের দিন পর্যন্ত প্রতিদিন সন্ধ্যা ৬টা পর্যন্ত টিকিট বিক্রি করা হবে।

সংগঠনটির চেয়ারম্যান রমেশ চন্দ্র ঘোষ জানান, ঈদুল আজহা উপলক্ষে বাস ট্রাক ওনার্স এসোসিয়েশনের বৈঠক হয়েছে। বৈঠকে আজ সকাল থেকে উত্তর ও উত্তর-পশ্চিমাঞ্চলগামী বাসের অগ্রিম টিকিট বিক্রির সিদ্ধান্ত নেয়া হয়। সেই সিদ্ধান্ত অনুযায়ী টিকিট বিক্রি শুরু হয়েছে।

খুলনা, বরিশালসহ উত্তর ও পশ্চিমাঞ্চলগামী বাসের অগ্রিম টিকিট পাওয়া যাচ্ছে গাবতলী ও কল্যাণপুরের কাউন্টারে। পাশাপাশি অনলাইনেও পাওয়া যাবে বাসের অগ্রিম টিকিট।

প্রতিবছর হাজার হাজার মানুষ রাজধানী শহর থেকে নিজ নিজ গ্রামে যান ঈদের ছুটি প্রিয়জনদের সঙ্গে কাটাতে। তবে অধিকাংশ ক্ষেত্রেই তাদের ঈদযাত্রা দুর্ভোগে পরিণত হয় যানজটের কারণে। সে সময় টিকিটের বাড়তি দাম রাখার পাশাপাশি বাস ও ট্রেনের শিডিউল বিপর্যয়ের ঘটনা ঘটে।

পূর্বকোণ/রাশেদ

শেয়ার করুন
The Post Viewed By: 360 People

সম্পর্কিত পোস্ট