চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২১

২৫ জুলাই, ২০১৯ | ৪:৪৯ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

প্রেম প্রত্যাখানে ছুরিকাঘাতে আহত মাদ্রাসা ছাত্রী

প্রেম প্রত্যাখান করায় গাজীপুরের শ্রীপুর উপজেলায় সহপাঠীর ছুরিকাঘাতে এক মাদ্রাসাছাত্রী আহত হয়েছেন। আহত সুমাইয়া আক্তার (১৬), পটকা সিনিয়র আলিম মাদ্রাসার ১০ম শ্রেণীর ছাত্রী এবং স্থানীয় পাচলটিয়া গ্রামের মো. সেলিম মিয়ার মেয়ে।

স্থানীয় খোকন মিয়া জানান, মাদ্রাসায় যাওয়ার পথে বৃহস্পতিবার (২৫ জুলাই) সকাল সাড়ে ৯টার দিকে দুই যুবক মোটর সাইকেলযোগে গিয়ে ওই ছাত্রীর গলায় ছুরিঘাত করে পালিয়ে যায়। শ্রীপুর-গোসিংগা সড়কে সেরারখাল ব্রিজের উপর এ ঘটনা ঘটে। পরে সুমাইয়া মাটিতে পড়ে গেলে এলাকাবাসী তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে পাঠায়।

শ্রীপুর থানার ওসি মো. লিয়াকত আলী জানান, প্রেমঘটিত কারণে স্থানীয় মাটিয়াগাড়া এলাকার মো. রফিকুল ইসলামের ছেলে মো. রেদোয়ান ওই ঘটনা ঘটিয়েছে বলে জানা গেছে। ঘটনায় জড়িতকে আটকের চেষ্টা চলছে।

মাদ্রাসার সহকারি মৌলভী মো. মোবারক হোসেন জানান, রেদোয়ান ও সুমাইয়া তাদের মাদ্রাসার ১০ম শ্রেণীতে পড়ে। দীর্ঘদিন ধরে রেদোয়ান সহপাঠী সুমাইয়াকে উত্যক্ত করলে তাকে সতর্ক করা হয় এবং পারিবারিকভাবে শাসন করা হয়। এসব নিয়ে সুমাইয়া কিছুদিন মাদ্রাসায় যাওয়া বন্ধ করে দেয়।

এদিকে সুমাইয়ার গলায় ধারালো অস্ত্রের আঘাতে তিন ইঞ্চি দৈর্ঘ্যের চিহ্ন রয়েছে বলে জানান শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজের আবাসিক চিকিৎসক প্রণয় ভূষন দাস।

পূর্বকোণ/ময়মী

শেয়ার করুন
The Post Viewed By: 363 People

সম্পর্কিত পোস্ট