চট্টগ্রাম সোমবার, ০৮ মার্চ, ২০২১

২৫ জুলাই, ২০১৯ | ১:২৮ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

৬৪টি সোনার বার উদ্ধার শাহ আমানত বিমানবন্দরে

নগরীর শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে একটি বেসরকারি বিমান পরিবহন সংস্থার গাড়ি থেকে সাড়ে সাত কেজি সোনা উদ্ধার করেছে শুল্ক বিভাগ।

আজ বৃহস্পতিবার (২৫ জুলাই) সকাল ৯টার দিকে বিমানবন্দরে এয়ারক্রাফটে যাওয়া-আসার গাড়ি থেকে একটি প্যাকেটের ভেতর কালো টেপ দিয়ে মোড়ানো ৬৪টি সোনার বার উদ্ধার করা হয়। বিমানবন্দরের ম্যানেজার সারওয়ার-ই-জামান এ তথ্য জানিয়েছেন। তবে কে বা কারা এই সোনার বারগুলো ওই গাড়িতে রেখেছেন সেটি নিশ্চিত হওয়া যায়নি।

সারওয়ার-ই-জামান জানান, ‘বিমান থেকে নেমে যাত্রীরা যে গাড়িতে করে এয়ারপোর্টের ভেতরে আসেন, ওই গাড়ির একটি সিটের পাশে একটা প্যাকেটে ওই সোনার বারগুলো পাওয়া যায়। কে বা কারা এই সোনার বারগুলো নিয়ে এসেছেন এটি এখনো নিশ্চিত হওয়া যায়নি। কাস্টমস কর্মকর্তারা বিষয়টি খতিয়ে দেখছেন।’

তিনি আরো জানান, ‘বৃহস্পতিবার সকালে ছয়টি দেশ থেকে ফ্লাইট এসেছে। কোন দেশ থেকে বা কোন ফ্লাইটে সোনার বারগুলো আনা হয়েছে এটা নিশ্চিত হওয়া যায়নি।’

সকাল ৬টা থেকে বেলা ১১টা পর্যন্ত চট্টগ্রামে পাঁচটি ফ্লাইট নেমেছে, এর মধ্যে সকাল ৭টা ৩২ মিনিটে দোহা থেকে রিজেন্ট এয়ারওয়েজের একটি ফ্লাইট আসে বলে জানান তিনি।

 

পূর্বকোণ/ময়মী

শেয়ার করুন
The Post Viewed By: 413 People

সম্পর্কিত পোস্ট